‘দিদিকে বিপদে পাবেন না’ দাবি অধীরের Adhir Chowdhury attacks Mamata Banerjee

Published By: Madhyabanga News | Published On:

Mamata Banerjee রেমাল (Remal) থেকে সন্দেশখালি নিয়ে বাংলার মুখ্যমন্ত্রীকে তোপ অধীরের (Adhir Chowdhury)। বহরমপুরে (Berhampore) সাংবাদিক বৈঠকে তার দাবি বাংলার মানুষের সাথে মুখ্যমন্ত্রীর সম্পর্ক হৃদয়ের নয় ভোটের। ভোট সর্বস্ব রাজনৈতিক দলের নাম মমতা ব্যানার্জী। বাংলার মানুষ জানে দিদিকে আমরা সব সময় পাওয়া যাবে শুধু বিপদের সময় পাওয়া যাবে না।

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী এই বিষয়ে আরও জানান, “বাংলার মুখ্যমন্ত্রী বুঝিয়ে দিচ্ছেন। তার সঙ্গে বাংলার মানুষের সম্পর্ক ভোটের। হৃদয়ের নয়, ভালোবাসার নয়। এই ভোট সর্বস্ব রাজনৈতিক দলের নেতৃত্বের নাম মমতা ব্যানার্জী”।

পয়লা জুন অন্তিম দফার লোকসভা ভোট। তার আগে জোরদার প্রচার করছেন তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) সুপ্রিমো মমতা ব্যনার্জী (Mamata Banerjee)। রেমাল ঘূর্ণিঝড় যেদিন বঙ্গে আছড়ে পরল। সেই দিনও মুখ্যমন্ত্রীর (Chief Minister) নির্বাচনী প্রচার জনসভা করছিলেন। সেই জনসভা ঘিরেও প্রদেশ কংগ্রেস সভাপতি মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে বলেন, “দিদি ভোট নিয়ে ব্যস্ত এবং ভাষণ নিয়ে ব্যস্ত। রেমলে কে বাঁচল, কে মারা গেল, ওষুধ পাওয়া গেল কি গেল না তা নিয়ে তার বিন্দুমাত্র মাথা ব্যাথা নেই। তার উদাসীনতা সমস্ত বাংলার মানুষ জানে। মমতাকে সব সময় পাবেন বিপদের সময় পাবেন না”।