Shaktipur Suicide শক্তিপুরে কেন আত্মঘাতী দ্বাদশ শ্রেণির ছাত্রী ?

Published By: Imagine Desk | Published On:

Shaktipur Suicide শক্তিপুর (Shaktipur) থানার শিবপুরে দ্বাদশ শ্রেণির ছাত্রীর আত্মঘাতীতে প্ররোচনার অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। শনিবার সকালে বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় ছাত্রী। এই ঘটনায় প্রেমিকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে এদিন সকালে বাড়িতেই ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় ওই ছাত্রীকে।

স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। পরিবারের অভিযোগ এলাকারই এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক ছিল ছাত্রীর। তাদের বিয়ের কথা বার্তাও হয়েছিল। তবে কয়েক দিন ধরে ফোনে যুবকের সাথে বচসা চলছিল। তার জেরেই এমন কাণ্ড ঘটিয়েছে ওই ছাত্রী।

মৃতের জামাইবাবু সমিরন মণ্ডল তিনি জানান, “সকালে পড়তে যাওয়ার নাম করে ঘরে ঢুকেছিল। অনেক্ষন ধরে কোনরকমের আওয়াজ পাওয়া যাচ্ছিল না। সন্দেহ হওয়াই ডাকাডাকি শুরু হয়। না দরজা খোলায় ভেঙে আমরা ঘরে ঢুকি তখন দেখি ঝুলন্ত অবস্থায় সে রয়েছে। একটি ছেলেকে ভালবাসত বিয়ে করবে বলেছিল। কিন্তু কী এমন হল এই রকম একটা পদক্ষেপ নিল কিছুই বুঝতে পারছি না”।

এই ঘটনায় শক্তিপুর থানায় যুবকের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেছে পরিবার। কি কারণে এমন কাণ্ড ঘটনা ওই ছাত্রী তা ক্ষতিয়ে দেখছে পুলিশ।