Murshidabad TMC  বিশেই কলকাতায় মুর্শিদাবাদের তৃণমূল কর্মীরা , টার্গেট ৩০

Published By: Madhyabanga News | Published On:

Murshidabad TMC   ২১ জুলাই প্রতি বুথ থেকে তৃণমূল কর্মীদের কলকাতা নিয়ে যেতে নির্দেশ দিল তৃণমূল All India Trinamool Congress । দেওয়া হল প্রায় ৩০ হাজারের টার্গেট।  ২০ জুলাই কলকাতা পৌঁছে যাবেন তৃণমূল কর্মীরা। এমনটাই জানালেন তৃণমূলের বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার সভাপতি অপূর্ব সরকার Apurba Sarkar  । ২১শে জুলাই’এর  আগে বহরমপুরে প্রস্তুতি সভা করল তৃণমূল কংগ্রেস। সোমবার বহরমপুরে তৃণমূল জেলা কার্যালয়ে দলীয় কর্মীদের নিয়ে হয় বৈঠক। এদিন জেলার বিধায়ক থেকে, সাংসদ ও ব্লক নেতৃত্বদের উপস্থিতিতে বিভিন্ন শাখা সংগঠনকে একসঙ্গে নিয়ে হয় সভা। এদিন সভা থেকে দলের জেলার সমস্ত কর্মীদের একত্রিত হয়ে ২১শে জুলাইয়ে যোগ দেওয়ার বার্তা দেওয়া হয়।

Murshidabad TMC   জেলা সভাপতি অপূর্ব সরকার জানান, দল তিরিশ হাজারের বেশি মানুষকে কলকাতা নিয়ে যাওয়ার। তবে অপূর্বের দাবি, সংখ্যা বাড়বে। আগের দিন থাকার ব্যবস্থা দল করবে। সেই মতো আগে থেকেই পৌঁছে যাবেন তৃণমূল কর্মীরা।

Murshidabad TMC  কর্মীদের ২১ জুলাই-এর জন্য কী নির্দেশ দিলেন নেতারা ?

২১শে জুলাই ঘিরে প্রতিটি ব্লকের জন্য বেঁধে দেওয়া হয় কিছু নিয়ম। অপূর্ব সরকার জানান,  উপস্থিত থাকতে হবে সমস্ত স্তরের নেতাদের। মুর্শিদাবাদ জেলায় তৃণমূলের ৩ সাংসদ নির্বাচিত হয়েছেন। তার প্রেক্ষিতে এদিন অপূর্ব দাবি করেছেন, সব নির্বাচিত জনপ্রতিনিধিকে নিয়ে জেলাকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা হবে।

Murshidabad TMC   এদিন সাংবাদিক বৈঠক থেকে মুর্শিদাবাদ লোকসভার সাংসদ আবু তাহের খান জানান। জেলার প্রতিটি কোণ  থেকে কর্মী সমর্থকেরা ২১শে জুলাই শহিদ স্মরণে যাবেন।  সাংবাদিক সম্মেলনে ছিলেন দলের জেলা চেয়ারম্যান রবিউল আলমও। ছিলেন বড়ঞার বিধায়ক জীবন কৃষ্ণ সাহাও।