কেরালায় কাজে গিয়ে রুমমেটের হাতে প্রাণ গেল মুর্শিদাবাদের এক যুবকের

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব সংবাদদাতা, ইসলামপুরঃ ভিন রাজ্যে কাজ করতে খুন হতে হল মুর্শিদাবাদের এক শ্রমিকের। সহকর্মীর বিরুদ্ধেই উঠেছে খুনের অভিযোগ। ইসলামপুর থানার গোয়াস কালিকাপুর এলাকার বাসিন্দা রাকিবুল সেখ (৩৪)। কেরালার এর্নাকুলাম জেলা এলাকায় বেশ কয়েকজন শ্রমিকের সঙ্গে একই বাড়িতে ভাড়া থাকতেন রাকিবুল। পরিবারের দাবি, মঙ্গলবার রাতে রুম মেটের সঙ্গে বচসার সময় তাঁকে ধারল অস্ত্র দিয়ে কোপানো হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আঠেরো দিন আগেই কেরালায় কাজে যান রাকিবুল। সেখানে দিনমজুরের কাজ করতেন। মৃতের বাবা জানান, “রাত ১১ টার সময় আমার কাছে খবর আসে যে আমার ছেলেকে মেরে ফেলেছে। শুনলাম যার সঙ্গে ভাড়া থাকত সেই করেছে।”

এই খবর বাড়িতে আসতেই শোকের ছায়া নেমে আসে পরিবার জুড়ে। ঘটনায় অভিযুক্তের শাস্তির দাবি তুলেছে পরিবার। সূত্র অনুযায়ী, অভিযুক্ত যুবককে আটক করেছে কেরালা পুলিশ।

মৃতের স্ত্রী সাবিনা বিবি জানান, “আমার স্বামীর রোজগারেই আমার সংসার চলত। ছোট ছোট দুটি বাচ্চা রয়েছে। কী হবে তাদের? বয়স্ক শ্বশুর আছে কী হবে তাঁর? সরকারি সাহায্যের আশায় আমারা তাকাচ্ছি।”

ইতি মধ্যেই মৃতদেহ ফিরিয়ে নিয়ে আসার চেষ্টা করা হচ্ছে বলে পরিবার সূত্রে যানা যায়। কিন্তু ঠিক কী কারণে এই চরম পরিণতি সেই নিয়ে তদন্তে কেরালা পুলিশ।