চাকরির জন্য ৫ লক্ষ ! টাকা ফেরানোর আশ্বাস। ভাইরাল বিধায়কের অডিও। অভিযোগ অস্বীকার বিধায়কের

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ ২০১৭ সালের প্রাথমিক টেট পরীক্ষার্থীকে চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ৫ লক্ষ টাকার নেওয়ার অভিযোগ উঠেছে বড়ঞায় তৃণমূল কংগ্রেস  বিধায়ক জীবন কৃষ্ণ সাহার বিরুদ্ধে।  রবিবার সামাজিক মাধ্যমে একটি অডিও টেপ ভাইরাল হয় । অডিও টেপের    সত্যতা মধ্যবঙ্গ  নিউজ যাচাই করেনি।  অভিযোগ,  বড়ঞা থানার ওলাহাট গ্রামের গৃহবধূ গার্গী ঘোষের স্বামী দীপক মণ্ডলের সঙ্গে বিধায়ক জীবন  কৃষ্ণ সাহার কথা রয়েছে ওই অডিওতে । শোনা যাচ্ছে,  ৫ লক্ষ টাকা ফেরত দেওয়া নিয়ে আলোচনা হচ্ছে।

সেখানেই বিধায়ক  প্রশ্ন করছেন , কতো দেওয়া আছে ? । উত্তর আসছে, পাঁচ দেওয়া আছে । এর পরেই আশ্বাস, “  একটু টাইম লাগবে দিয়ে দেবো। সব দিতে পারবো না। অল্প অল্প করে দেবো” ।  খাতা দেখে কল করার আশ্বাসও দিচ্ছেন বিধায়ক।

দীপক মণ্ডল দাবি করেছেন দুই কন্ঠস্বরের একটি তার ও অন্যটি বিধায়ক জীবন কৃষ্ণ সাহার  । এই অডিও ক্লিপ তিনি ছড়াননি বলে দাবি করেছেন দীপক মণ্ডল । যদিও বড়ঞার বিধায়ক জীবন কৃষ্ণ সাহা এই অডিও ক্লিপের সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। এই রকম কোন কাজের সাথে তিনি যুক্ত নন বলে দাবি করেছেন বিধায়ক।  বিষয়টি নিয়ে প্রশাসনের দারস্থ হওয়ার  হুঁশিয়ারিও দিয়েছেন বড়ঞার বিধায়ক।