Job Vacancy মুর্শিদাবাদে ভূমি দপ্তরে নিয়োগ কীভাবে করবেন আবেদন ?

Published By: Madhyabanga News | Published On:

Job Vacancy কর্মখালী মুর্শিদাবাদে। জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি জারি হয়েছে। মুর্শিদাবাদে ভূমি এবং ভূমি রাজস্ব দপ্তরে (Office of the DL&LRO, Murshidabad) হবে নিয়োগ। ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ। প্রাথমিকভাবে চুক্তির ভিত্তিতে তিন বছরের জন্য ৪০ জনকে নিয়োগ করা হবে। পরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে। নিযুক্তের মাসিক বেতন হবে ১১ হাজার টাকা।

আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকা চাই। কম্পিউটার এডুকেশন জানা প্রার্থীদের প্রাধান্য দেওয়া হবে। কেবলমাত্র মুর্শিদাবাদের বাসিন্দারাই আবেদন করতে পারবে। এ ছাড়া, বাকি প্রয়োজনীয় যোগ্যতার বিষয়ে জানতে হলে মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

৫০ নম্বরের লিখিত পরীক্ষা দিতে হবে। তার মধ্যে থাকবে মাধ্যমিক লেভেলের অঙ্ক, জেনারেল নলেজ এবং কম্পিউটার নলেজ। এছাড়াও হবে কম্পিউটারে ৫০ নম্বরের প্রাক্টিকাল পরীক্ষা। আবেদনের জন্য প্রার্থীকে প্রথমে মুর্শিদাবাদ জেলার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’ বিভাগে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে অনলাইনে। ১৩ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।