Berhampore Loksabha : দুই হিরের একটা বহরমপুরে ?

Published By: Madhyabanga News | Published On:

Berhampore Loksabha বহরমপুরে  ত্রিকোণ লড়াই। এক কোণে পাঁচ বারের সাংসদ। আরেক কোণে ক্রিকেট তারকা। তিন নম্বর কোণে শহরের স্বনামধন্য চিকিৎসক। প্রথম জন কংগ্রেসের Berhampore Loksabha -র বিদায়ী সাংসদ অধীর চৌধুরী , দ্বিতীয় জন বিশ্বকাপজয়ী টীমের সদস্য ইউসুফ পাঠান ( Yusuf Pathan )  , তৃতীয় জন ডাক্তার নির্মল সাহা। বহরমপুর লোকসভায় হাই টেনশন লড়াইয়ে প্রত্যেক প্রার্থীই আসলে তারকে। কিন্তু এর মধ্যে হিরে কে ? সার্টিফিকেট লিখলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বুধবার বহরমপুর টেক্সটাইল মোড়ে সভা থেকে শুভেন্দু অধিকারী বলেছেন, “ অবশেষে ডাক্তার বাবু দাঁড়িয়েছেন। বিজেপির অনেকগুলি সম্পদ দাড়িয়েছে। এবার দুটো হিরে। একটা তমলুকের মাটিতে অভিজিৎ গাঙ্গুলি। আর অন্যজন বহরমপুরে আমাদের সম্পদ ডাঃ নির্মল সাহা”। এভাবেই শুভেন্দুর গলায় ছিল নির্মল স্তুতির সুর । চিকিৎসক প্রার্থীকে দিল্লি পাঠানোর ডাকও দেন শুভেন্দু।

এদিন শুভেন্দু দাবী করেছেন, এই আসনে জিতবেন নির্মল। তিনি বলেছেন,
“ এখানে নির্মল সাহা জিতবে, আমার নির্বাচনী অভিজ্ঞতা, লড়াই দ্বিতীয় আর তৃতীয় কে হবে সেটার লড়াই। একের জন্য লড়াই নয়”।

তৃণমূল কংগ্রেস দুই দলকেই নিশানা করেছেন শুভেন্দু। তিনি বলেছেন, “তৃণমূলকে ভোট দেওয়া মানে ভোট নষ্ট করা আর কংগ্রেসের কথা নাই বা বললাম, আমি দায়িত্ব দিয়ে বলছি পশ্চিমবঙ্গে খাতা খুলতে পারবে না, বিধানসভায় নিঃস্ব হয়ে গেছে। আর লোকসভায় ২০র নিচে থাকবে কংগ্রেস” ।
কংগ্রেসের দলনেতা হিসেবে অধীর চৌধুরীর নিরাপত্তা নিয়েও আক্রমণ করেছেন শুভেন্দু। তিনি বলেন, “ অধীর বাবুর ফটফটানি ভারতে বিজেপি আছে বলে। সব ফটফটানি বন্ধ হয়ে যাবে”।
অধীর চৌধুরী যদিও বারবার দাবী করে আসছেন, তার বিরুদ্ধে দুই প্রার্থীই বিজেপির। তবে শুভেন্দুর ভোকাল টনিকে কার্যত বুকে বল পাচ্ছেন বিজেপি কর্মীরা।