Berhampore Election: পাঠানকে দেখতে পাচ্ছেন না নির্মল, অধীরের মুখে রামকৃষ্ণের কথা

Published By: Madhyabanga News | Published On:

Berhampore Election বহরমপুরে জমজমাট শনিবারের ভোট প্রচার। শনিবার সকালেই ভোটের ময়দানে দেখা মিলেছে বিজেপি প্রার্থী ডাঃ নির্মল সাহার। বহরমপুরের বিধায়ক সুব্রত মৈত্র ( Subrata Maitra )   ও বিজেপি নেতাদের সাথে নিয়ে সকাল সকাল বহরমপুর ভোট প্রচারে নামেন  বিজেপি প্রার্থী ডাঃ নির্মল সাহা। শনিবার সকালে বহরমপুরের ইন্দ্রপ্রস্থ এলাকায় জনসংযোগ কর্মসূচি করেন   বিজেপি (BJP)   প্রার্থী। প্রচারের পাশাপাশি কথা বলেন এলাকার মানুষের সাথেও। বিজেপি প্রার্থীর দাবি বিজেপি কর্মীরা দাপিয়ে বেড়াচ্ছে আর বাকিদের দেখা নেই।

আরও পড়ুনঃ Berhampore Loksabha: ভোট প্রচারের ফাঁকে রোগীও দেখছেন নির্মল সাহা

নির্মল সাহা এদিন বলছেন, “ ইউসুফ পাঠানকে তো দেখতেই পাচ্ছি না। রাহুল গান্ধী আর ঘর থেকে বেড়াচ্ছেন না। বহরমপুর লোকসভা বিজেপির কর্মীরা দাপিয়ে বেড়াচ্ছে”। প্রার্থীর দাবি, মোদী ছাড়া পথে নেই রাজ্য বাঁচানোর। সরাসরি বহরমপুরের বিদায়ী প্রার্থী অধীর চৌধুরীর নাম করে কিছু না বললেও , রাহুল গান্ধীর নাম নিয়ে অধীরকেই কটাক্ষ করেছেন ডাঃ নির্মল সাহা।

 

এবার বহরমপুর লোকসভা কেন্দ্রে ত্রিমুখী লড়াই। একদিকে কংগ্রেসের পাঁচবারের সাংসদ অন্যদিকে তৃণমূল প্রার্থী কয়েছে প্রাক্তন ক্রিকেটার ইউসুফ পাঠানকে। বিজেপি এই কেন্দ্রে প্রার্থী করেছে চিকিৎসক নির্মল সাহাকে।

এদিন যদিও সকাল থেকেই ভোট প্রচারে নেমেছেন ইউসুফ পাঠান। বেলডাঙা কলেজ  সংলগ্ন এলাকা থেকে তিনি  শুরু করেন ভোট প্রচার।  বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি অপূর্ব সরকার, বেলডাঙার বিধায়ক হাসানুজ্জামান সেখকে সাথে নিয়ে হুডখোলা গাড়িতে বেলডাঙা শহরের ওলিতে গলিতে প্রচার সারেন ইউসুফ পাঠান। প্রচারের মাঝে ব্যাটে সাইনও করেন তৃণমূল প্রার্থী।

কংগ্রেসের অধীর চৌধুরী যদিও এদিন প্রচারের জন্য বেছে নিয়েছেন কীর্তনের আসর। কান্দিতে কীর্তনের আসরে বহরমপুরের কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী। শনিবার দুপুরে কান্দির পুরন্দরপুরের  লক্ষীনায়ারনপুরে যান কংগ্রেস প্রার্থী। সেখানে হরিনাম সংকীর্তনের অনুষ্ঠানে অংশ নেন। সেখানে জনসংযোগ সারেন বহরমপুরের কংগ্রেস প্রার্থী। সেখনে অধীরের মুখে শোনা গিয়েছে, রামকৃষ্ণের কথাও। ভোটের আগে প্রচারের কোন সুযোগই ছাড়তে চাইছেন না প্রার্থীরা।