Bangladeshi Arrested নকল আধার নিয়ে বাংলাদেশ থেকে ভারতে ? গ্রেফতার ৪

Published By: Imagine Desk | Published On:

Bangladeshi Arrested জাল আধারকার্ড নিয়ে বাংলাদেশ থেকে ঢোকার চেষ্টার সময় চার বাংলাদেশের নাগরিককে আটক করেছে বিএসএফ Border Security Force । রানীনগরের বামনাবাদ বিএসএফ ক্যাম্পের কাছ থেকে চার বাংলাদেশের Bangladesh  নাগরিক  ও এক ভারতীয় নাগরিককে আটক করা হয়ে। পরে তাঁদের পুলিশের হাতে তুলে দেওয়া হয় ।

Bangladeshi Arrested  বিএসএফ সূত্রে জানা গিয়েছে মঙ্গলবার বিকেলে বামনাবাদ বিএসএফ ক্যাম্পের কাছে বেশ কয়েকজনকে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হওয়ায় তাদের ধাওয়া করা হয়। বিএসএফ জওয়ানের তাদের ধাওয়া করে সীমান্ত এলাকা থেকে আটক করে। ৫ জনের মধ্যে চারজন বাংলাদেশী নাগরিক। তাদের সীমান্ত পার হতে সহায়তা করার অভিযোগে এক ভারতীয়কেও আটক করা হয়।

Bangladeshi Arrested  আরও পড়ুন – BGB Arrests Indians বাংলাদেশের সীমান্তরক্ষীদের হাতে আটক ২ ভারতীয়

Bangladeshi Arrested  বিএসএফের পক্ষ থেকে এক্স হ্যান্ডেলে দাবি করা হয় ধৃতরা জাল আধার কার্ড বানিয়ে ভারতে ঢোকার চেষ্টা করছিল। ধৃত  মনিরুল ইসলাম, আনারুল ইসলাম, মহম্মদ বাচ্চু সেখ ও মহম্মদ ইউসুফ আলী বাংলাদেশের রাজশাহী জেলার বাসিন্দা। এদের সহায়তা করার অভিযোগে বিএসএফ করে সাগরপাড়ার ধনিরামপুরের বাসিন্দা হাসেন আলীকে। পরে ধৃতদের রানীনগর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়।