Apurba Adhir: অধীরকে তৃণমূলে ডাকায় অপূর্বকে জবাব কংগ্রেসের

Published By: Madhyabanga News | Published On:

Apurba Adhir প্রদেশ সভাপতি পদ থেকে অধীর চৌধুরীর Adhir Ranjan Chowdhury   অপসারণ নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। তার মাঝেই অধীরকে তৃণমূলে যোগ দিতে আহ্বান মুর্শিদাবাদ জেলা তৃণমূল সভাপতি অপূর্ব সরকারের। পাল্টা অপূর্বকেই নিশানা কংগ্রেসের Congress । বুধবার তৃণমূলের মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার সভাপতি, কান্দির বিধায়ক অপূর্ব সরকারে আহ্বান জানান , মমতা বন্দোপাধ্যায়, অভিষেক বন্দোপাধ্যায়ের সঙ্গে কথা বলুন অধীর। সরাসরি তৃণমূলে যোগ দিতে আহ্বান অপূর্বর।

Apurba Adhir আরও পড়ুনঃ “গুরু” অধীরকে তৃণমূলে ডাকছেন ডেভিড !

Apurba Adhir এক সময় অধীরের ঘনিষ্ট সঙ্গী ছিলেন অপূর্ব সরকার। ২০১৮তে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেন ডেভিড।  অপূর্বকে পাল্টা জবাব দিয়েছে কংগ্রেসও। কংগ্রেসের কটাক্ষ, দলে অনেক সুবিধা পাওয়ার পরেও তৃণমূলে গিয়েছেন অপূর্ব সরকার। কংগ্রেসের মুখপাত্র  জয়ন্ত দাস বলেন, “ অধীর চৌধুরীকে স্বাগত জানানোর জন্য অপূর্ব সরকারের প্রয়োজন নেই। অধীর চৌধুরীর আশীর্বাদে প্রতীক ছাড়াই অপূর্ব সরকার জিতেছেন। অধীর চৌধুরীর কাছ থেকে সমস্ত সরমের সুযোগ পাওয়ার পরেও যারা ওনার কাছ ছেড়ে চলে গিয়েছে তাঁদের পরামর্শের দরকার নেই”।

Apurba Adhir জয়ন্ত দাস বলেন, “ অধীর চৌধুরী বিশ্বাসঘাতক ব্রিগেডে শামিল হবেন এমটা উনি ( অপূর্ব সরকার) ভাবলেন কীভাবে ? অধীর চৌধুরী যথেষ্ট প্রাজ্ঞ। তিনি ভোল বদলাতে শেখেন নি”। জয়ন্তর কটাক্ষ, “ আহ্বান জানাতে হলে আগে আমাদের সঙ্গে কথা বলুন। আমরাই তার জবাব দিতে পারি”।