Berhampore Loksabha: ব্যাটে ইউসুফের সই। কান্দিতে বল হাতে প্রচারে অপূর্ব

Published By: Madhyabanga News | Published On:

Berhampore Loksabha: ভাঙা বাংলায়  তিনি বলছেন, “খেলা হবে”। তবে আপাদমস্তক রাজনৈতিক এই স্লোগানেও যেন ফিকে হচ্ছে রাজনীতি।  কান্দিতে তৃণমূল প্রার্থী (TMC  )   ইউসুফ পাঠানের ( Yusuf Pathan )   প্রচারে তেমটাই জানান দিল সই শিকারিদের ভিড়। মাঠ থেকে সোজা মিছিলে এসে ব্যাটে সই করালো খুদেরা। তৃণমূলের জেলা সভাপতি অপূর্ব সরকারও ( Apurba Sarkar)  হাঁটলেন সবুজ  ক্রিকেট বল হাতে নিয়ে।

আরও পড়ুনঃ Berhampore Loksabha বৃহস্পতিবার কেমন গেল বহরমপুরের তিন প্রার্থীর

রবিবার সকালে  কান্দিতে  ভোট প্রচারে নামেন  তৃণমূল কংগ্রেস প্রার্থী ইউসুফ পাঠান । কান্দি পাখমারা ডোব থেকে তিনি পদযাত্রা শুরু করেন  । তার সাথে ছিলেন কান্দির বিধায়ক ,  বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি অপূর্ব সরকার। ইউসুফকে ফুল, মালা দিয়ে বরণ করেছেন মহিলারা। ভোটের মরশুমে দুঁদে রাজনীতিকের মতো আশীর্বাদও চেয়েছেন ইউসুফ।

আরও পড়ুনঃ “চকলেটেই ঠিক আছে”, ইশাকা নিশানা  রাইহানের

এদিন ক্রিকেট ব্যাটে সই করাতে আসা বিশ্বরূপ দাসের কথায়, “ইউসুফ পাঠানের খেলা টিভিতে দেখি। চোখের সামনে তাঁকে পেয়ে বাড়ি থেকে ব্যাট নিয়ে ছুটে এলাম। সইটাই পাওনা”। তবে সই ভোট কতোটা টানবে ? তার উত্তর দেবে সময়ই। এই কেন্দ্রে কংগ্রেসের টিকিটে লড়ছেন পাঁচ বারের সাংসদ অধীর চৌধুরী, বিজেপি প্রার্থী করেছে ডাঃ নির্মল সাহাকে।