TMC Joining: রেজিনগরে বাম কংগ্রেস থেকে থেকে তৃণমূলে যোগদান

Published By: Madhyabanga News | Published On:

TMC Joining লোকসভা ভোট মিটতেই তৃণমূলে যোগদানের হিরিক পড়েছে। কয়েক দিন আগেই নবগ্রামে হয়েছে যোগদান। এবার বাম কংগ্রেস থেকে তৃণমূলে যোগদান দেখা গেল রেজিনগরে। গত লোকসভা ভোটে বহরমপুর লোকসভার রেজিনগর বিধানসভা কেন্দ্রে ভালো লিড দিয়েছে তৃণমূল। রবিবার সন্ধ্যায় রেজিনগর বিধান সভার কাঁশিপুর গ্রাম পঞ্চায়েতের তিন জন বাম ও কংগ্রেসের পঞ্চায়েত সদস্য যোগ দিলেন তৃণমূলে।

কংগ্রেস থেকে অভীমানী ঘোষ ও অর্পনা ঘোষ এবং সিপিআই(এম) থেকে তরনী ঘোষ নামে এক পঞ্চায়েত সদস্য দল বদলে তৃণমূলের পতাকা তুলে নেন। ব্লক তৃণমূল সভাপতি মঞ্জুর সেখ ও প্রাক্তন ব্লক সভাপতি আতাউর রহমানের হাত ধরে হয় যোগদান। এই যোগদানে উচ্ছ্বসিত তৃণমূল নেতৃত্ব।

জেলা তৃণমূল সাধারণ সম্পাদক আতাউর রহমান জানান, “বিগত পঞ্চায়েতে তৃণমূল কংগ্রেস ভালো ফল করেছিল। কিছু কিছু জায়গায় মুষ্টিমেয় কংগ্রেস এবং বামের ক্যান্ডিডেট জিতে ছিল। কারণ মানুষ তাদের সমর্থন করেছিল। কিন্তু মানুষ বুঝতে পারছে। রেজিনগর এলাকায় মানুষকে সুস্থ পরিষেবা দিতে গেলে। তৃণমূল কংগ্রেসকে ভোট দিতে হবে। কাশিপুর গ্রাম পঞ্চায়েত এলাকার গোপালপুর গ্রামের। এছাড়াও দু’জন কংগ্রেস থেকে নির্বাচিত। এছাড়াও আরও মেম্বার রয়েছে”।

মুখ্যমন্ত্রীর উন্নয়নে সামিল হতেই যোগদান বলে দাবি যোগদানকারীদের। যদিও তৃণমূলে এভাবে যোগদান নিয়ে প্রশ্ন উঠছে। রবিবার জেলা তৃণমূলের পক্ষ থেকে নির্দেশিকা জারি করা হয়েছে দলে যোগদান নিয়ে। সেখানে বলা হয়েছে অন্যদল থেকে তৃণমূলে যোগদান করাতে হলে জেলা তৃণমূল সভাপতি বা জেলা তৃণমূল চেয়ারম্যানের অনুমোদন নিতে হবে। এরপর এদিন জেলা তৃণমূল চেয়ারম্যান রবিউল আলম চৌধুরীর বিধানসভা এলাকায় এই যোগদান নিয়ে প্রশ্ন উঠছে।