Samsherganj TMC Joining: সামশেরগঞ্জে কংগ্রেসে ভাঙ্গন ধরাল তৃণমূল

Published By: Imagine Desk | Published On:

Samsherganj TMC Joining লোকসভা ভোট মিটতেই বিরোধী শিবিরে ভাঙ্গন অব্যহত মুর্শিদাবাদ জেলায়। এবার সামশেরগঞ্জে নিমতিতায় কংগ্রেসে ভাঙ্গন ধরাল তৃণমূল। শনিবার বিকেলে নিমতিতার কামারপাড়া এলাকায় ২১শে জুলাই প্রস্তুতি সভার আয়োজন করা হয়। এই সভাতেই কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করেন কংগ্রেস নেতা বাসিরউদ্দিন বিশ্বাস সহ কংগ্রেসের নেতা কর্মীরা। এই যোগদানকে ঘিরে উচ্ছ্বসিত তৃণমূল নেতৃত্ব। সামশেরগঞ্জের বিধায়ক আমিরুল ইসলাম তিনি জানান, “২১ শে জুলাই লক্ষ্য করে প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছে। সেখানেই নিমতিতা অঞ্চলের প্রাক্তন সভাপতি বাসিরউদ্দিন বিশ্বাস এছাড়াও আরও অনেকে আজকে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছে”।

কংগ্রেসে থেকে মানুষের জন্য কাজ করতে না পাড়াতেই দলত্যাগ বলে জানান যোগদানকারীদের। বাসিরউদ্দিন বিশ্বাস যোগদানকারী তিনি আরও জানান, “কংগ্রেসে কিছু নাই। মানুষের উপকার করার ক্ষমতা নাই। আমরা কংগ্রেসে থেকেও তৃণমূলের সাহায্য নিতে হয়েছে। তাই আমি আজ তৃণমূল কংগ্রেসে জয়েন করলাম”।

যদিও এই যোগদানকে আমূল দিতে নারাজ কংগ্রেস নেতৃত্ব। অঞ্চল কংগ্রেস সভাপতি শাহনওয়াজ খান চৌধুরী জানান, “উনি দল বিরোধী কাজের সঙ্গে যুক্ত ছিলেন বলে দল থেকে অনেক দিন আগেই ওনাকে সাইড করে দেওয়া হয়। কংগ্রেসের এখানে কিছুই নেই তাই কাজ করার ক্ষমতা অনেক কম। সেখানে দাঁড়িয়েও আমরা কাজ করে চলেছি”।