Reyat Hossain Sarkar সায়ন্তিকার সঙ্গে সিঁড়িতেই ধর্না ভগবানগোলার রেয়াতের

Published By: Madhyabanga News | Published On:

Reyat Hossain Sarkar  ভোটে জিতেও স্বস্তি নেই। শপথ নেওয়ার জন্য সিঁড়িতে বসে ধর্না দিতে হল ভগবানগোলা Bhagabangola Assembly উপ নির্বাচনে জয়ী  রেয়াত হোসেন সরকারকে। সঙ্গে ছিলেন বরাহনগর Baranagar    থেকে নির্বাচিত সায়ন্তিকা। তৃণমূল সূত্রে জানা গিয়েছে,  রাজভবন অবস্থান বদল না-করায় বুধবার দুপুরে বিধানসভায় ধর্নায় বসে পড়লেন বরাহনগর এবং ভগবানগোলা বিধানসভা উপনির্বাচনে জয়ী দুই তৃণমূল প্রার্থী। ধর্নায় যোগ দেন রাজ্যের  পরিষদীয় মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ও।  রেয়াতদের  প্ল্যাকার্ডে ইংরেজিতে  লেখা, ‘‘শপথের জন্য মাননীয় রাজ্যপালের আসার অপেক্ষায় রয়েছি।’’

তৃণমূলের জয়ী প্রার্থীরা  বিধানসভায় ধর্নায় বসলেও  তখন রাজ্যপাল সিভি আনন্দ বোস এদিন  সাড়ে তিনটে নাগাদ রওনা হয়েছেন দিল্লির উদ্দেশ্যে । মঙ্গলবারই রাজভবন থেকে জানানো হয়েছিল, বুধবার রেয়াত হোসেন সরকার এবং সায়ন্তিকার  শপথের জন্য সমস্ত ব্যবস্থা থাকবে রাজভবনে । তাঁরা রাজভবনে গিয়ে শপথ নিতে পারেন।

Reyat Hossain Sarkar   যদিও তৃণমূলের দলীয় অবস্থান অনুসারে দুই জয়ী প্রার্থী জানান  , বিধানসভাতেই শপথ নেবেন তাঁরা ।  যাবেন না রাজভবন । রাজভবন সূত্রে দাবি করা হয়েছে, সাড়ে তিনটে অবধি জয়ী তৃণমূল প্রার্থীদের জন্য অপেক্ষা করেছেন রাজ্যপাল। এরপর তিনি দিল্লি রওনা দেন।

উপনির্বাচনে তৃণমূএর জয়ী দুই প্রার্থী বিধায়ক হিসেবে কোথায় শপথ নেবেন তা নিয়ে রাজ্যপাল এবং রাজ্যের শাসক দলের মধ্যে চরমে উঠেছে সংঘাত। তার জেরেই এই ধর্না।