Nashipur Rail Bridge Passenger Train list নশিপুর রেল ব্রিজে প্রথম দিনে চলবে কোন কোন যাত্রীবাহী ট্রেন ?

Published By: Imagine Desk | Published On:

Nashipur Rail Bridge Passenger Train list দীর্ঘদিনের অপেক্ষার অবসান হতে চলেছে ২ রা অক্টোবর। নশিপুর রেলব্রিজ দিয়ে ছুটবে যাত্রীবাহী ট্রেন। প্রথম দিন ছুটবে কোন কোন ট্রেন? এই প্রশ্নই এখন ঘুরছে মুর্শিদাবাদবাসীর Murshidabad  মনে। ইতিমধ্যেই নতুন ট্রেনের প্রবর্তন- আজিমগঞ্জ ও কাশিমবাজার এবং আজিমগঞ্জ ও কৃষ্ণনগর সিটির মধ্যে। মাননীয় রেল, তথ্য ও সম্প্রচার এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রী, শ্রী অশ্বিনী বৈষ্ণব Ashwini Vaishnaw ২ রা অক্টোবর আজিমগঞ্জকাশিমবাজার এবং কৃষ্ণনগর সিটি ও আজিমগঞ্জের মধ্যে নতুন ট্রেন পরিষেবার সূচনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে করবেন।

Nashipur Rail Bridge Passenger Train list বুধবার দুপুর ১২ টায় আজিমগঞ্জ স্টেশন ছেড়ে নশিপুর রেলব্রিজের উপর দিয়ে মুর্শিদাবাদ স্টেশনের দিকে ছুটে যাবে আজিগঞ্জ – কাশিমবাজার উদ্বোধনী স্পেশাল মেমু। ট্রেনটি মুর্শিদাবাদ স্টেশনে পৌঁছবে দুপুরে ১২.৩০ এ । অন্যদিকে এদিন আরও একটি যাত্রীবাহী ট্রেন নশিপুর রেলব্রিজ দিয়ে ছুটে যাবে দুপুরে। এদিন কৃষ্ণনগর সিটি থেকে দুপুর ১২টায় ছেড়ে আসবে কৃষ্ণনগর সিটি আজিমগঞ্জ প্যাসেঞ্জার। এই ট্রেনটি দুপুর ২.৩০ নাগাদ মুর্শিদাবাদ স্টেশন থেকে ছেড়ে নশিপুর রেলব্রিজ হয়ে ৩টে নাগাদ আজিমগঞ্জ স্টেশনে পৌঁছবে। প্রথম দিন দুটি যাত্রীবাহী ট্রেন নশিপুর রেলব্রিজের উপর দিয়ে ছুটে যাবে।

Nashipur Rail Bridge Passenger Train list উল্লেখ্য, ২০২৪ এর ২ মার্চ, ভার্চুয়ালী নশিপুর রেলব্রিজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারপর থেকেই মাঝে মধ্যে পণ্যবাহী  ট্রেন চলাচল হয়েছে।