Nabagram TMC Joining নবগ্রামে কংগ্রেসের মেম্বার যোগ দিলেন তৃণমূলে

Published By: Madhyabanga News | Published On:

Nabagram TMC Joining মিটেছে লোকসভা ভোট। ভোটে ভরাডুবি হয়েছে বাম কংগ্রেসের। এবার নবগ্রামে দল ছাড়লেন কংগ্রেসের এক পঞ্চায়েত সদস্য (Nabagram TMC Joining)। পাঁচ গ্রাম পঞ্চায়েতের কংগ্রেসের প্রতীকে জেতা কমলা বিবি যোগ দিলেন তৃণমূলে। শনিবার বিধায়ক কার্যালয়ে কানাই চন্দ্র মণ্ডলের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন কমলা বিবি।

নবগ্রামের বিধায়ক কানাই চন্দ্র মণ্ডল জানান, “গত লোকসভা নির্বাচনে এখানে যারা জোট করে কংগ্রেস সিপিএম। তৃণমূলকে হারাতে চেয়েছিল। পাশপাশি বিজেপির সুবিধা করে দিতে চেয়েছিল। আর বিজেপি তলায় তলায় এখানে কংগ্রেস-সিপিএম-এর সঙ্গে গটআপ গেম খেলছিল তৃণমূলকে হারানোর জন্য। ফলে মানুষের উন্নয়ন করতে এই যোগদান করেছে”।

তৃণমূলের উন্নয়ন দেখেই দলত্যাগ বলে দাবি যোগদানকারী পঞ্চায়েত সদস্যের। যোগদানকারী পঞ্চায়েত সদস্য কমলা বিবি তিনি জানান, “নিজের ইচ্ছায় আমি আজ তৃণমূল জয়েন করলাম। এখানে যে উন্নয়ন হয়েছে তা সত্যি খুব ভালো”।

লোকসভা ভোটে মুর্শিদাবাদের তিনটি লোকসভা ভোটে জয়ী হয়েছে তৃণমূল। জঙ্গিপুরে পুমরায় সাংসদ হয়েছেন খলিলুর রহমান। এরপরই ২০২৬ এর বিধানসভা ভোটের আগে নিজেদের ঘর গোছাতে শুরু করেছে তৃণমূল। এই যোগদানের ফলে আগামী দিনে দল আরও শক্তিসালি বলে মনে করছেন তৃণমূল নেতৃত্ব।

মানুষের সার্বিত উন্নয়নে সামিল হতেই বিভিন্ন জায়গায় তৃণমূলে যোগদানের হিড়িক দেখা যাচ্ছে। সেই সুযোগে বিধানসভা ভোটকে সামনে রেখে দল গোছানোর কাজে নেমে পড়েছে রাজ্যের শাসক দল তৃণমূল।