Murshidabad Loksabha:  ভগবানগোলায় সভা থেকে হুঁশিয়ারি আবু তাহেরের

Published By: Madhyabanga News | Published On:

Murshidabad Loksabha:  ভগবানগোলায় নির্বাচনী প্রচারে গিয়ে নাম না করে প্রধানকে হুঁশিয়ারি দিলেন  মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের তৃণমূল (AITC)  প্রার্থী আবু তাহের খান ( Abu Taher Khan)  ।

রবিবার ভগবানগোলা রেল স্টেশন সংলগ্ন সভা থেকে ভগবানগোলা বিধানসভা উপনির্বাচনের তৃণমূল প্রার্থী তথা ব্লক তৃণমূল সভাপতি রিয়াত হোসেন সরকারকে পাশে বসিয়ে নাম না করে হাবাসপুর পঞ্চায়েতের প্রধানকে হুঁশিয়ারি দিতে সোনা যায় আবু তাহেরের গলায়। আবু তাহের খান বলেন,  ৭ দিন সময় দিলাম, সাত দিনের মধ্যে দলে না ফিরলে ব্যবস্থা নেওয়া হবে। ভোটের পর ভয়ঙ্কর কিছু হবে বলেও দাবি করেছেন আবু তাহের খান

গত পঞ্চায়েত ভোটে হাবাসপুর গ্রাম পঞ্চায়েতে ১৭টি আসনের মধ্যে তৃণমূল জয়ী হয় ৯টিতে। সিপিএম ৫টিতে ও কংগ্রেস তিনটি আসনে জয়ী হয়। তবে তৃণমূলের মেম্বার  তসলিমা বিবি তৃণমূল থেকে কংগ্রেসে যোগ দেন।  বাম কংগ্রেস মিলে বোর্ড গঠন করে ।  প্রধান হন তসলিমা বিবি। তৃণমূলের প্রার্থীর হুঁশিয়ারি নিয়ে প্রশাসনিক ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন প্রঞ্চায়েত প্রধান তসলিমা বিবি । এই ঘটনায় তৃণমূলকে বিঁধতে ছাড়ছে না কংগ্রেস। প্রধানের নিরাপত্তা নিয়েও শঙ্কা প্রকাশ করেছেন লালগোলা ব্লক কংগ্রেস সভাপতি আব্দুল রাজ্জাক।