Jangipur Loksabha: জঙ্গিপুরে কংগ্রেসের প্রচারে শামিল সিপিএমও

Published By: Madhyabanga News | Published On:

Jangipur Loksabha: সোমবার জঙ্গিপুর লোকভায় কংগ্রেসের ( INC)  প্রচারে জুড়ল সিপিএমও (CPIM)  । সোমবার  রঘুনাথগঞ্জে সকাল থেকেই শুরু হয়েছে  কংগ্রেসের ভোট প্রচার। এদিন  কর্মীসভার মধ্য দিয়ে জঙ্গিপুর লোকসভার প্রার্থী মর্তুজা হোসেন ( Mortuja  Hossain Bakul)  সোমবার তাঁর প্রচার শুরু করেন । জঙ্গিপুরের (Jangipur Loksabha)    জোতকমল মোড় থেকে শুরু করে সাইদাপুর পর্যন্ত পায়ে হেঁটে প্রচার করেন  মর্তুজা হোসেন। সোমবার এই প্রচারে সামিল ছিল সিপিএমের  কর্মী সমর্থকেরাও। বকুলের হয়ে ভোট প্রচারে দেখা মিলল লাল ঝাণ্ডা। প্রচার শেষে জোতকমল বাজারের ব্যবসায়ীদের সঙ্গে আলাপ আলোচনাও করেন জঙ্গিপুরের (Jangipur Loksabha)  কংগ্রেস প্রার্থী মর্তুজা হোসেন। প্রচার শেষে তিনি বলেছেন , “ যদি ছাপ্পা ভোট না হয়। তবে মানুষের ভোট তার কাছেই যাবে। দুর্নীতি আর সাম্প্রদায়িক রাজনীতি নিয়ে মানুষ বিরক্ত”।

আরও পড়ুনঃ Berhampore Loksabha: ব্যাটে ইউসুফের সই। কান্দিতে বল হাতে প্রচারে অপূর্ব

এদিন প্রচারের আগে কর্মীসভা হয় জোতকমলের একটি অনুষ্ঠান বাড়িতে। ওই কর্মীসভায় ছিলেন সিপিএম নেতা সোমনাথ সিংহ রায় । তিনি বলেন, “ রাজ্যে সিপিএম, কংগ্রেস ঐক্যবদ্ধ ভাবেই লড়ছে। তৃণমূল আর বিজেপিকে হারানোই একমাত্র চ্যালেঞ্জ।

আরও পড়ুনঃ Murshidabad Loksabha সেলিমের প্রচারে বিতর্কিত মোশারফ। তুঙ্গে তরজা

২০১৯’এর নির্বাচনে জঙ্গিপুর থেকে জেতেন তৃণমূলের খলিলুর রহমান। সেবার এই কেন্দ্র থেকে লড়েছিলেন বিজেপি’র মাফুজা খাতুন, কংগ্রেসের অভিজিৎ মুখার্জি, সিপিএমের জুলফিকার আলি। তৃণমূলের হয়ে এবারও লড়ছেন বিড়ি শিল্পের মালিক খলিলুর রহমান। বিজেপি প্রার্থী করেছেন দলের সাংগঠনিক নেতা ধনঞ্জয় ঘোষকে। আর কংগ্রেসের টিকিটে দাঁড়িয়েছেন মর্তুজা হোসেন ওরফে বকুল।  এই কেন্দ্রে কংগ্রেসকে সমর্থন করেছে সিপিএম। এবার সিপিএমের নেতা কর্মীরা  নামল ভোট প্রচারেও।