Islampur News ইসলামপুরে তৃণমূল নেতাকে পুলিশের থাপ্পর

Published By: Madhyabanga News | Published On:

Islampur News সপাটে থাপ্পর। রাজ্যের শাসকদলের নেতার গালে সেই থাপ্পর। সেই ভিডিও হল ভাইরাল। মুর্শিদাবাদের ইসলামপুরে (Islampur News) তৃণমূল জেলা যুব সভাপতি (TMC Youth Leader) আসিফ আহমেদকে থাপ্পর এক পুলিশ অফিসারের। শুক্রবার রাতে ঘটে এই ঘটনা। জানা যায় ইসলামপুর বাস স্ট্যান্ডে এলাকায় একটি ফলের দোকানে বাজার করছিলেন মুর্শিদাবাদ বহরমপুর সাংগঠনিক জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি আসিফ আহম্মেদ (Asif Ahmed)।

সেই সময় গাড়ি পার্কিং নিয়ে তৃণমূল নেতার সাথে বচসায় জড়ান এক পুলিশ কর্মী। সেই সময়ই যুব তৃণমূল নেতাকে ওই পুলিশকর্মী ধাপ্পর মারে । সেই ভছি ভাইরাল হয়েছে। তৃণমূল নেতার দাবি, পার্কিং নিয়ে হয় ঝামেলা। তার আরও অভিযোগ, মদ্যপ অবস্থায় ছিলেন ওই পুলিশকর্মী।

জেলা যুব তৃণমূল সভাপতি আসিফ আহমেদ তিনি এই বিষয়ে জানান, “আমি বাড়ি থেকে ফিরছিলাম। ইসলামপুর নেতাজি স্ট্যাচু রয়েছে। তার গায়ে লাগোয়া একটি ফলের দোকান সেখান থেকেই ফল কেনার জন্য একদম রাস্তার অনেকটা অংশ ছেড়ে গাড়ি দার করিয়ে রেখেছি। একজন মদ্যপ অবস্থায় ইসলামপুর থানার একটি পুলিশ অফিসার তিনি গাড়ির সামনে এসে দাঁড়ালেন এবং বললেন গাড়িটা আরও সাইড করে লাগাতে। আমি বলেছিলাম ওঁকে আমি ড্রাইভ করতে জানিনা। তাই আমার ড্রাইভার আসুক আমি সরাতে বলছি। তিনি কোনরকমের কথা শুনলেন না।” সেখান থেকেই কথা কাটাকাটি শুরু হয় এবং তর্ক বিতর্কে মাঝে সেই ভাইরাল ভিডিওতে দেখা যায় সেই ইসলামপুর থানার কর্মরত পুলিশ আধিকারিক সপাটে থাপ্পড় মারলেন তৃণমূল যুব নেতা আসিফ আহমেদকে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সমস্ত এলাকায়।