Domakl Incident ডোমকলে ইঁট ভাঁটার ক্যানেল ভেঙে মর্মান্তিক পরিণতি কিশোরের

Published By: Imagine Desk | Published On:

Domakl Incident  ইঁট ভাঁটার ক্যানেলের একাংশ ভেঙে পড়ল হুড়মুড়িয়ে । ইঁটের  তলায় চাপা পরে মৃত্যু হল এক কিশোরের। ডোমকলের Domkal  জুগিন্দা রথতলাপাড়া এলাকায় মঙ্গলবার সকালে দুর্ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ায়।  কেই বা জানত কাজে গিয়ে ঘটবে বিপদ ! অকালেই চলে যাবে প্রাণ !

Domakl Incident   বছর ১৩ র কিশোর তার বাবার সাথে ইট ভাটায় কাজে যেত প্রায়ই। এদিনও সে গিয়েছিল। সেখানেই ভ্যানে করে ইট তোলার সময় ওই ভাটার ক্যানেলের একাংশ হুড়মুড়িয়ে ভেঙে যায়। তাতেই চাপা পরে ওই কিশোর। তড়িঘড়ি আশঙ্কাজনক অবস্থায় আহত কিশোরকে উদ্ধার করে প্রথমে ডোমকল হাসপাতাল ও পরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে Murshidabad Medical College Hospital  স্থানান্তরিত করা হলেও হয়নি শেষ রক্ষা। কিছুক্ষন পরই তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবার জুড়ে। কান্নার রোল রথতলাপাড়ায়। শোকে পাথর পরিবার পরিজনেরা।

Domakl Incident   রোজগারের জনই বাবাকে সাহায্য করতে এই বয়সে কাজে গিয়েছিল কিশোর। ছেলেকে হারিয়ে চোখের জল থামছে না মায়ের। একই সঙ্গে কাজ করছিলেন  আব্দুল্লা মণ্ডল। তিনি  বলেন, ‘ আচমকাই দুর্ঘটনা ঘটে গেল। সবাই পালাতে পারলেও ছেলেটি  ক্যানেলের তলায় চাপা পড়ে যায়। স্তুপাকৃত ইটের ভেতর থেকে উদ্ধার করা হয়।’