BJP Protest বহরমপুরে তৃণমূল সাংসদের গাড়ি ঘিরে বিক্ষোভ বিজেপির

Published By: Imagine Desk | Published On:

BJP Protest আরজি কর কাণ্ডের প্রতিবাদে বহরমপুরে জাতীয় সড়কে ধর্নায় বিজেপি। তৃণমূল সাংসদ আবু তাহের খানের গাড়ি আটকে বিক্ষোভ। বিভিন্ন জায়গার পাশাপাশি বহরমপুরেও বিক্ষোভ বিজেপির। মিছিলের পাশাপাশি জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ বিজেপি নেতা কর্মীদের। শুক্রবার আরজি কর কান্ডের প্রতিবাদে রাজ্য জুড়ে বাংলা স্তব্ধ করার ডাক দেওয়া হয় বিজেপির পক্ষ থেকে।

এদিন দুপুরে বহরমপুরে জেলা বিজেপির কার্যালয় থেকে শুরু হয় প্রতিবাদ মিছিল। নেতৃত্ব দেন জেলা সভাপতি সাখারভ সরকার ও বিধায়ক সুব্রত মৈত্র। এদিন গীর্জার মোড়ে চলে জাতীয় সড়ক অবরোধ। এদিন রাস্তায় বসে চলল বিক্ষোভ ও ধর্না।

বহরমপুরের বিধায়ক সুব্রত মৈত্র তিনি বলেন, “আর জি করে ডাক্তার নৃশংসভাবে হত্যা করা হয়েছিল। তাকে ধামাচাপা দেওয়ার জন্য পুলিশমন্ত্রী নাটক শুরু করেছেন। সেই নাটক আমরা মানব না”।

এদিন অবরোধের সময় ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন তৃণমূল সাংসদ আবু তাহের খান। বিক্ষোভের জেরে আটকে যান তিনিও। বিজেপি নেতা কর্মীরা তার গাড়ি আটকে বিক্ষোভ দেখাতে থাকেন। মুর্শিদাবাদের সাংসদ আবু তাহের খান তিনি এদিন বলেন, “আমাদের আজকে খেলা দিবস। সেই খেলা দিবসে আমি অংশগ্রহণ করতে যাচ্ছিলাম। হঠাত দেখছি বিজেপির হাতেগোনা কয়েকজন কর্মী জাতীয় সড়ক অবরোধ করে বসে আছে এটা দুর্ভাগ্যজনক”।