Berhampore News বহরমপুরে ভয়ঙ্কর দৃশ্য ঘর থেকে উদ্ধার ৩ জনের দেহ

Published By: Madhyabanga News | Published On:

Berhampore News শুক্রবার বহরমপুরের Berhampore জজ কোর্ট মোড় এলাকায়। শুক্রবার ভোরে পরিবারের সদস্যরা বাড়িতেই ঝুলন্ত দেহ দেখতে পান। সেই ঘর থেকে উদ্ধার হয়েছিল দুই প্রবীণ দম্পতির ঝুলন্ত দেহ। সেই ঘটনার জট কাটতে না কাটতেই ফের বহরমপুর থেকে উদ্ধার তিন তিনটি মৃতদেহ। বহরমপুরের কুঞ্জঘাটা এলাকায় স্বামী স্ত্রী ও পাঁচ বছরের শিশু কন্যার মৃতদেহ উদ্ধার ঘর থেকে । পুলিশের প্রাথমিক অনুমান স্ত্রী ও পুত্রের মৃত্যুর পর স্বামী গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন।

কিভাবে এই ঘটনা ঘটল তার তদন্ত শুরু করেছে পুলিশ। পারিবারিক অশান্তির জেরেই এই ঘটনা বলে পুলিশের প্রাথমিক অনুমান। দিন কয়েক আগেই এই ভাড়া বাড়িতে এসেছিলেন ওই দম্পতি । শনিবার সকালে তিনজনের দেহ উদ্ধার হয়। ঘরের চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে পরে রয়েছে জামাকাপড় থেকে শুরু করে বাসনপত্র। ছোট্ট একটা ঘর তার মধ্যে একটি খাট ও খাটের উল্টোদিকে একটি আলমারি। সেই ঘরে নিথরভাবে পরে রয়েছে একই পরিবারের তিনজন।

স্থানীয় বাসিন্দা দেবাশীষ তিনি জানান, “আমরা বাচ্চাটাকে দেখলাম সকালে পাড়ার দোকান থেকে বিস্কুট আনতে গিয়েছিল। তখনও কিছু বুঝতে পারিনি। প্রায় সকাল ৯টার দিকে শুনতে পেলাম সুইসাইড করেছে”। বহরমপুর থানার পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

আরও পড়ুন-

ঘর খুলতেই ভয়ঙ্কর দৃশ্য বহরমপুর গোরাবাজারে