Berhampore Loksabha: ‘ব্রেক কে বাদ’ ময়দানে ফের ইউসুফ পাঠান

Published By: Madhyabanga News | Published On:

Berhampore Loksabha:  মাঝে চার দিনের বিরতি। ফের ভোট প্রচারের ময়দানে বহরমপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান। শুক্রবার একাধিক কর্মসূচি রয়েছে ইউসুফের। শুক্রবার বহরমপুরের ( Berhampore Block)  ভাকুড়ী জুম্মা মসজিদে নামাজ পড়তে যান  বহরমপুরের  ইউসুফ পাঠান ( Yusuf Pathan ) । মসজিদেই   করলেন জনসংযোগ। বহরমপুর লোকসভা কেন্দ্রে (Berhampore Loksabha) রয়েছে পাঠানের জোড়া কর্মসূচীও।

শুক্রবার দুপুরে জুম্মার নামাজে  এলাকার বাসিন্দাদের সাথেই অংশ নেন  তৃণমূলের তারকা  প্রার্থী । তৃণমূল প্রার্থী হওয়ার পর গত দুই শুক্রবার বহরমপুরের  গোরাবাজার ও বেলডাঙায় নামাজে অংশ নেন তৃণমূল প্রার্থী । এদিন তারকা প্রার্থীকে দেখতে মসজিদ চত্বরে ভির জমিয়েছিলেন বহু মানুষ। এর আগে রবিবার কান্দিতে প্রচারে নেমেছিলেন পাঠান।   কান্দি পাখমারা ডোব থেকে তিনি পদযাত্রা শুরু করেছেন । তার সাথে ছিলেন  কান্দির বিধায়ক তথা বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি অপূর্ব সরকার।  মাঝে নিয়েছিলেন কয়েকদিনের বিরতি। এবার ফের রাজনীতির ময়দানে।

১০ মার্চ ব্রিগেড সমাবেশ থেকে বহরমপুর কেন্দ্রে (Berhampore Loksabha)  প্রার্থী হিসেবে ঘোষণা করা হয় ইউসুফ পাঠানের নাম। ২১ মার্চ বহরমপুরে এসে পৌঁছান ইউসুফ পাঠান। তারপর চালাচ্ছেন টানা প্রচার। করছেন কর্মীসভা থেকে রোড শো।  বহরমপুরে (Berhampore Loksabha)  কংগ্রেসের হয়ে লড়ছেন বিদায়ী সাংসদ অধীর রঞ্জন চৌধুরী। বিজেপির টিকিটে দাঁড়াচ্ছেন চিকিৎসক ডাঃ নির্মল সাহা। শুক্রবার দুপুরে বহরমপুরে তৃণমূলের এসসি, এসটি সেলের নেতাদের সাথে বৈঠক করবেন পাঠান। বিকেলে যোগ দেবেন শক্তিপুরে ইফতার পার্টিতে।