Beldanga Road: বেলডাঙায় জাতীয় সড়কে প্রাণ গেল ৩ জনের, একই বাইকে সওয়ার, কোনমতে বাঁচল শিশু Beldanga Road Accident takes 3 lives

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ মুর্শিদাবাদের বেলডাঙ্গায় ফের ঘটল মর্মান্তিক দুর্ঘটনা। বেলডাঙায় ৩৪ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনায় শুক্রবার প্রাণ গেল তিনজনের। শুক্রবার দুপুরে বেলডাঙা পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় একটি বাইকে করে ডাক্তার দেখিয়ে ফিরছিলেন এক শিশু সহ মোট চারজন। পথে পিছন থেকে ডাম্পারের ধাক্কায় ঘটে সর্বনাশ । শিশু ছাড়া তার মা বাবা ও তার মাসির মৃত্যু হয়েছে এই দুর্ঘটনায় । দুর্ঘটনায় মৃত্যু হয় মুন্না সেখ, মনিকা বিবি ও জরিনা বিবির। মুন্না সেখ ও মানিকা বিবি স্বামী স্ত্রী ছিলেন। বাইকে ছিলেন মনিকার দিদি জারিনা বিবিও। যদিও দুর্ঘটনা থেকে বেঁচে যান বছর পাঁচেকের এক শিশু । ওই শিশুর বাবা, মা ও মাসির মৃত্যু হয়েছে দুর্ঘটনায়।
সালার থানার মালিহাটি থেকে শিশুকে নিয়ে ডাক্তার দেখাতে এসেছিলেন মুন্না সেখ ও মনিকা বিবি। বেলডাঙায় ডাক্তার দেখিয়ে ওই শিশুর মাসির বাড়িতে যাচ্ছিলেন তারা । বেলডাঙায় জাতীয় সড়কের উপরে ঘটে দুর্ঘটনা। স্থানীয় সূত্রে জানা যায়, কারো মাথায় ছিল না হেলমেট। কোনক্রমে প্রাণ বেঁচেছে ওই শিশুর।