Anirban Datta: ডাঃ অনির্বাণ দত্তের মৃত্যু রহস্য উদঘাটনে গ্রাউন্ড জিরোয় ডক্টরস ফোরাম

Published By: Madhyabanga News | Published On:

Anirban Datta অনির্বাণ দত্তের মৃত্যু রহস্য উদঘাটনের জন্য ওয়েস্ট বেঙ্গল ডক্টরস ফোরামের (West Bengal Doctors Forum) পক্ষ থেকে শনিবার ১০ সদস্যের এক প্রতিনিধি দল ও একজন আইনজীবী বহরমপুরে এসে সমস্ত বিষয়গুলি খতিয়ে দেখেন। দিনভর তারা ঘটনার তথ্য তালাশে ঘটনাস্থল, বেসরকারি হাসপাতাল, স্বাস্থ্যকর্তা ও পুলিশ আধিকারিকদের সঙ্গে কথাবার্তা বলেন। এই মৃত্যু নিয়ে, যে টানাপোড়েন চাপানউতোর চলছে তার সঠিক দিক নির্দেশের জন্য। প্রশাসনের কাছে দাবি জানান।

এদিন ওয়েস্ট বেঙ্গল ডক্টরস ফোরামের পক্ষ থেকে সঞ্জয় হোম চৌধুরী, শোভন দাস, পুণ্যব্রত গুণ, দীপাঞ্জয় ঘোষ, প্রলয় বসু, বিশ্বজিৎ ভাদুরি, অর্জুন দত্ত, শোভন শিকদার এবং কৌশিক চাকি। ডাঃ অনির্বাণ দত্তের মৃত্যুর তদন্তের দাবিতে বহরমপুরে এসেছিলেন, তাদের সঙ্গে ছিলেন আইনজীবী পার্থপ্রতিম বিশ্বাস।

২৫ জুন  ডাঃ অনির্বাণ দত্তকে প্রথম নিয়ে যাওয়া হয়েছিল একটি বেসরকারি হাসাপাতালে। তাই তদন্ত কমিটি শনিবার সকালে এগারোটা নাগাদ প্রথমে পৌঁছে যান সেখানে। ক্ষতিয়ে দেখেনে সিসিটিভি ফুটেজ এবং কথা বলেন আধিকারিকদের সঙ্গে। পাশপাশি একটি দল পৌঁছে যায় ডাঃ অনির্বাণের শ্বশুর বাড়িতে। সেখানে কথা বলেন অনির্বাণ দত্তের স্ত্রীয়ের সঙ্গে।

তারপর সেখান থেকে ওয়েস্ট বেঙ্গল ডক্টরস ফোরামের তদন্ত কমিটি। পৌঁছে যায় সিএমওএইচ অফিসে। যেহেতু সিএমওএইচ উপস্থিত ছিলেন না। তাই তাঁরা ডেপুটি সিএমওএইচ ১- এর সঙ্গে কথা বলেন এবং একটি ডেপুটেশন জমা করা হয়।

এরপর পুলিশ সুপারের অফিসে যায় এই তদন্ত কমিটি। সেখানেও জমা করা হয় ডেপুটেশন। সবশেষে বহরমপুর থানায় গিয়ে সেখানকার অফিসার ইনচার্জ-এর সঙ্গে বিস্তারিত আলোচনা হয়।