Adhir Chowdhury on Modi: মোদী বাংলায় জল মাপছে দাবি অধীরের

Published By: Madhyabanga News | Published On:

Lok Sabha Election ১লা জুন সপ্তম এবং অন্তিম দফার লোকসভা ভোট (Lok Sabha Election)। তার আগে মঙ্গলবার বঙ্গে মেগা প্রচারে নরেদ্র মোদী (Narendra Modi)। মঙ্গলবার বারাসাত থেকে শুরু হচ্ছে নরেন্দ্র মোদীর জনসভা। তারপর যাদবপুর (Jadavpur) লোকসভা কেন্দ্রে এবং শেষে কলকাতার (Kolkata) শ্যামবাজার থেকে শুরু হবে রোড শো। শেষদফা ভোটের আগে প্রচারের চলছে জোরকদমে। এনিয়ে প্রধানমন্ত্রীকে তোপ প্রদেশ কংগ্রেস সভাপতির। বহরমপুরে সাংবাদিক বৈঠকে অধীরের দাবি প্রধানমন্ত্রীর প্রতি মানুষের যে মোহ ছিল সেটা ভাঙছে। তাই এবাংলা নিয়ে কেউ কোন দিন চিন্তা করেনি আজকে তারা এই বাংলা নিয়ে পরে আছে।  দিদির মতো মোদীও জল মাপছে। ভোট ব্যাঙ্ক টিকিয়ে রাখছে দিদির মতো মোদীও একই করছে।

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী (Adhir Ranjan Chowdhury) জানান, “ভারতের বিভিন্ন জায়গায় প্রধানমন্ত্রীকে নিয়ে যে মোহ ছিল সেটা ভাঙছে। প্রধানমন্ত্রী যেভাবে পারছে কুড়িয়ে বাড়িয়ে হোক ভোট কোরাচ্ছেন। এই বাংলা নিয়ে কেউ কোনোদিন চিন্তা করেনি। এখন সেই বাংলা নিয়েই বসে আছে”।

শেষ দফায় রয়েছে উত্তর ও দক্ষিণ কলকাতা। তার আগে উত্তর কলকাতায় মেগা রোড শো করছেন নরেন্দ্র মোদী। পাশাপাশি একই দিনে রোড শো এবং জনসভা করছেন তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। শেষ মুহূর্তের প্রচার সারছেন দুই দলের শীর্ষ নেতৃত্বরাই।