Adhir Ranjan Chowdhury: ভোট মিটলেও অশান্তি মিটছে না দাবি অধীর চৌধুরীর

Published By: Madhyabanga News | Published On:

Adhir Ranjan Chowdhury সর্বদা মমতা বিরোধী অধীর চৌধুরী। একদিকে লোকসভা ভোটের আগে থেকে যখন নরম সুর ধরে রেখেছে কংগ্রেস হাই কমান্ড। অন্যদিকে উল্টো গঙ্গা বইছে বঙ্গে । ভোটের আগে থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় কে তীব্র আক্রমণ করে চলেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। শেষমেষ বাংলায় তৃণমূল নয় বামেদের সঙ্গে জোট করে ভোটে লড়েছে কংগ্রেস।

অন্যদিকে কোমর বেঁধে অধীর চৌধুরীর বিরুদ্ধে নেমেছিল তৃণমূল। অবশেষে আটকনো সম্ভব হল অধীর চৌধুরীর ডাভাল হ্যাট্রিক। রাজনীতিতে সবে পা রাখা ইউসুফ পাঠান এর কাছে হারতে হয়েছে 5 বারের সাংসদ অধীর চৌধুরীকে। এখন যখন একই টেবিলে ইন্ডিয়া জোটের শরিকরা বসছেন। তখনও রাজ্যে তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় কে আক্রমণ করতে ছাড়ছেন না তিনি।

অধীর চৌধুরী সোমবার বলেন, দিদি সন্ত্রাস ছাড়া কিছু বোঝেন না। তৃণমূল সন্ত্রাস করার মধ্যদিয়ে তাদের রাজনৈতিক জমি ধরে রাখতে চাই। এছাড়া তিনি আরও বলেন, “পশ্চিমবঙ্গের সন্ত্রাসের দুটো ফারাক আছে। নির্বাচন পূর্ব সন্ত্রাস এবং নির্বাচন হওয়ার পর একটা সন্ত্রাস। নির্বাচন হয়ে গিয়েছে। এতগুলো আসন পেয়েছে তাও দিদির তৃপ্তি মিটছে না। সন্ত্রাস ছাড়া তৃণমূল কিছু করতে পারে না। যেখানে যেখানে তারা অল্প ভোটে হেরেছে। সেখানে অদ্ভুত একটা অত্যাচার চলছে”। ভোট মিটলেও ভোট পরবর্তী হিংসা মিটছে না।