Adhir Chowdhury: হেরেই কেন দিল্লি যাচ্ছেন অধীর চৌধুরী ?

Published By: Madhyabanga News | Published On:

Adhir Chowdhury দিল্লি যাচ্ছেন অধীর। কিন্তু কেন ? লোকসভা ভোটের ফলাফল অনুযায়ী তিনি আর সাংসদ নন। নতুন সাংসদ তৃণমূলের ইউসুফ পাঠান। ওনার যাওয়ার কথা দিল্লি। কিন্তু কেন দিল্লি যাচ্ছেন অধীর চৌধুরী (Adhir Chowdhury) ? তবে কি অন্য দলে যাচ্ছেন তিনি ? না দলের সঙ্গে আগামী দিনের জন্য বড়সড় বৈঠক করতে চলেছেন অধীর ?

শুক্রবার সাংবাদিক বৈঠক থেকে সেই সমস্ত জল্পনার উত্তর দিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি। তিনি জানান, “আমি তো পার্টিরই মেম্বার। কাল CWC’র (কংগ্রেস ওয়ার্কিং কমিটি) মিটিং-এ যাচ্ছি। তাই দিল্লি থেকে ডাক এসেছে। আমি CWC’র (কংগ্রেস ওয়ার্কিং কমিটি) মেম্বারও। পাশপাশি কাল খার্গে সাহেব ফোন করেছিলেন। আমার সঙ্গে পার্টির কোন দূরত্ব হয়নি । এই যে একটা ভুল খবর ছড়ানো হচ্ছে। এইসব ভুল কথা। কাল খার্গে সাহেব নিজের থেকেই ফোন করেছিলেন। আজ আমি দিল্লি যাচ্ছি। দিল্লির লোকদের বলেদিন। কালকে আমি CWC’র (কংগ্রেস ওয়ার্কিং কমিটি) মিটিং-এ থাকছি”।

৫ বারের সাংসদ ছিলেন তিনি । তার আগে ছিলেন বিধায়ক। মুর্শিদাবাদের নবগ্রাম থেকে দিল্লির সদন পর্যন্ত পৌঁছে গিয়েছেন তিনি। সেখানে বিরোধীরে একের পর এক প্রশ্ন করেছেন। কথা বলেছেন বিভিন্ন বিষয়ে। তাই দিল্লি তার কাছে নতুন না। কিন্তু দীর্ঘ ২৫ বছরের সেই চেনা জায়গা। হঠাৎ বহু দূর হয়ে পরবে কি না অধীর চৌধুরীরর জন্য। এখন সেটা সময়ের অপেক্ষা।