সুতি এক নম্বর ব্লক কমিটি ভেঙে দেওয়ার মৌখিক ঘোষণা জাকিরের, ফের প্রকাশ্যে জাকির-ইমানি দ্বন্দ্ব!

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব সংবাদদাতা, জঙ্গিপুরঃ দলের চেয়ারম্যান পদের দায়িত্ব নিয়ে সুতি এক নম্বর ব্লক কমিটি ভেঙে দিলেন বিধায়ক জাকির হোসেন। এদিন জাকিরের ওই মৌখিক ঘোষণায় ফের সামনে এল জাকির-ইমানি দ্বন্দ্ব।

রবিবার বিকেলে সুতি-১ ব্লকে আহিরণে এক যোগদান সভায় জাকির বলেন, “ সুতি এক নম্বর ব্লকের কমিটি ভেঙে দেওয়া  হল। ব্লক সভাপতি দলকে সমর্থন করার বদলে দল ভাঙার কাজ করেছেন।” এদিন নাম না করে সিরাজুলকে কটাক্ষ করে জঙ্গিপুরের বিধায়ক বলেন, “যার লোক নেই সে নেতাও নয়।” পাশেই বসেছিলেন তৃণমূলের জঙ্গিপুর সংগঠনের সভাপতি খলিলুর রহমান।

তবে ওই ব্লকে দলের নতুন সভাপতি কে হবেন তা নিয়ে এদিন কোনও নাম ঘোষণা করেননি তিনি। বলেন,” আপাতত দশজনের একটি কমিটি তৈরি করে দেওয়া হবে। তারাই ব্লক চালাবে।” এদিন কারও নাম না করে জাকির বলেন, “মাননীয় মুখ্যমন্ত্রী সব জায়গায় স্বচ্ছ মুখ আনতে চাইছেন। আমরাও চাইনা কোনও দুর্নীতিবাজ দলের সামনে থাকুক। ভাল লোক দলের সামনে থাকবে। খারাপ লোক পিছনে থাকবে।”

প্রসঙ্গত, পঞ্চায়েত নির্বাচনের পর সুতি ১ নম্বর পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন নিয়ে জাকিরের বিরুদ্ধে প্রকাশ্যে বিদ্রোহ ঘোষণা করেছিলেন ব্লক সভাপতি সিরাজুল ইসলাম। তাঁর অভিযোগ ছিল, নিজের দলের সদস্যদের হারিয়ে জাকির অনুগামীরা কংগ্রেস ও বিজেপির সমর্থনে বোর্ড গঠন করেছে।

ফোনে সুতির বিধায়ক ইমানি বিশ্বাস বলেন, “ ব্লক কমিটি ভাঙার ক্ষমতা রাজ্য নেতৃত্বের আছে। দলের জেলা সভাপতি বা চেয়ারম্যানের নেই। রাজ্য থেকে ঘোষণা না করা পর্যন্ত সিরাজুলই ব্লক সভাপতি। কে কী বললেন তাতে গুরুত্ব দিচ্ছি না।”