Yusuf Pathan Berhampore  “বহরমপুরের মানুষকে মিস করেছি”, দাবি সাংসদ পাঠানের

Published By: Imagine Desk | Published On:

Yusuf Pathan Berhampore   “মিস করেছি বহরমপুরের মানুষকে। তবে নেতাদের সঙ্গে যোগাযোগ ছিল”, বহরমপুরে নেমে বুধবার জানান বহরমপুরের সাংসদ ইউসুফ পাঠান Yusuf Pathan  । লোকসভা ভোটের Loksabha Election  ফল ঘোষণার পরের দিন বহরমপুর ছাড়েন ইউসুফ পাঠান। ২৫ জুন  সংসদে শপথ নিয়েছেন ইউসুফ পাঠান। এরপর ১৭ জুলাই ফিরেছেন বহরমপুরে।বুধবার তৃণমূল অফিসে তিনি জানান, একুশে জুলাই’এর কর্মসূচি আছে। মানুষের কাজ আছে সব কিছুই জন্যই বহরমপুরে আসা।

Yusuf Pathan Berhampore লোকসভা ভোটে বহরমপুরের পাঁচ বারের সাংসদ অধীর চৌধুরীকে হারান ইউসুফ পাঠান। তবে ভোটে জেলার পর পাঠান জেলায় না আসা নিয়ে উঠেছিল প্রশ্নও।

তৃণমূল নেতারা দাবি করেছিলেন, যোগাযোগ রয়েছে সাংসদের সঙ্গে। ৯ জুলাই তৃণমূল জেলা সভাপতি  অপূর্ব সরকার দাবি করেছিলেন , বহরমপুরের সাংসদ MP Yusuf Pathan   বহরমপুরে না থাকলেও অসুবিধা হবে না সাধারণ মানুষের। সাংসদের জন্য আটকে থাকবে না কাজ। অপূর্বর দাবি কোন দরকার হলে সেই কাজ করে দেবেন জেলার অন্য দুই সাংসদ ।  অপূর্ব বলেছিলেন,  ‘‘সাংসদের যে কাজ তা কারও কোনও জায়গায় অসুবিধা হবে না। শপথ নিয়ে সবে তাঁর সই করার ক্ষমতা এসেছে। সাংসদের বা বিধায়কের শংসাপত্রের জন্য এই জেলা কার্যালয় থেকে ব্যবস্থা করা হবে। বিভ্রান্তিতে কান দেবেন না, অপপ্রচারে কান দেবেন না। ব্লক সভাপতি আছে, শহর সভাপতি, চেয়ারম্যান, বিধায়ক আছে যাকে খুশি ফোন করবেন, দলীয় অফিসে আসবেন। না হলে আমাদের ফোন করবেন। সাংসদের জন্য আপনার কোনও কাজ আটতে থাকবে না”।

Yusuf Pathan Berhampore  বুধবার বহরমপুরে তৃণমূলের অফিসে পাঠানের সঙ্গেই ছিলেন অপূর্ব সরকারও।  এদিন খেলা নিয়েও সাংবাদিকদের করা প্রশ্নের জবাব দেন পাঠান। শোনান দায়বদ্ধতার কথাও। খেলার মাঠ থেকে শেখা কমিটমেন্ট থেকেই বহরমপুরের মানুষের জন্য কাজ করবেন বলে দাবি করেছেন ইউসুফ পাঠান।

Yusuf Pathan Berhampore  সাংসদের দাবি, স্পোর্টস অ্যাকাডেমির জন্য ৩৫ বিঘা জমি প্রয়োজন। জমি অধিগ্রহণের জন্য চিঠি লেখা হয়েছে। জমি পাওয়া গেলে মডেল তৈরী হবে। ইউসুফ পাঠান বলেন, এখানে স্পোর্টস অ্যাকাডেমি তৈরীর করার আমরা বলেছিলাম যাতে এখনকার প্রজন্ম খেলাধুলো করতে পারে। কাজ তৈরীর জন্য শিল্প এবং ছোট ব্যবসায়ীদের বিকাশের জন্য কাজ করতে হবে। সেই কাজ আমরা করবো।