রেল কর্তাদের সঙ্গে স্টেশন পরিদর্শনে অধীর

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব সংবাদদাতা, বহরমপুরঃ সালার থেকে আজিমগঞ্জ স্টেশন পর্যন্ত বুধবার পরিদর্শন করলেন পিএসি কমিটির চেয়ারম্যান অধীর চৌধুরী। এদিন তাঁর সঙ্গে ছিলেন হাওড়া ডিভিসনের উচ্চপদস্থ রেল কর্তারাও। স্টেশনের একাধিক সমস্যার কথা যেমন রেল কর্তাদের কাছে তুলে ধরা হয় তেমনি কোন স্টেশনে কী কী কাজ হয়েছে, কোথায় কেন কোন কাজ হয়নি তাও একে অপরের মধ্যে আলোচনা করেন রেল কর্তা ও পিএসি চেয়ারম্যান।এদিন অধীর চৌধুরীর সঙ্গে ছিলেন হাওড়া ডিভিসনের উচ্চপদস্থ রেল কর্তারাও। স্টেশনের একাধিক সমস্যার কথা যেমন রেল কর্তাদের কাছে তুলে ধরা হয় তেমনি কোন স্টেশনে কী কী কাজ হয়েছে, কোথায় কেন কোন কাজ হয়নি তাও একে অপরের মধ্যে আলোচনা করেন রেল কর্তা ও পিএসি চেয়ারম্যান।
অধীর চৌধুরী জানান , “এটি পাবলিক আকাউণ্ট কমিটির স্টাডি ভিসিট । সালার থেকে আজিমগঞ্জব পর্যন্ত । রেলের কোথায় কোথায় কি কি কাজ হয়েছে । এখন কি কি কাজ হওয়া এখনও দরকার তা দেখা হচ্ছে । মানুষের সমস্যা শোনা হয়েছে ।”

হাওড়া ডিভিশনের ডিআরএম সঞ্জীব কুমার জানান , “নিত্য যাত্রীদের সমস্যা আমরা শুনেছি ।রেলের অধীনে যতটা সেই সমস্যা সমাধান সম্ভব আমরা চেষ্টা করব । “

বুধবার সকালে খাগড়াঘাট স্টেশন থেকে রেলকর্তাদের সঙ্গে সকাল নটা পনেরোর ট্রেনে সালার যান অধীর। তার আগে খাগড়াঘাট স্টেশনে নিত্যযাত্রীদের মুখোমুখি হয়েছিলেন অধীর। সকাল দশটায় অফিস যাত্রীদের জন্য একটি ট্রেন সহ তিনটি দাবি করেন। দাবি তোলা হয় খাগড়াঘাট স্টেশনে চলমান সিঁড়িরও। আজিমগঞ্জ থেকে ফিরে ফের খাগড়াঘাট স্টেশন পরিদর্শন করেন অধীর। একই দাবি তোলা হয় লালবাগ কোর্ট স্টেশনেও। মানুষের দাবি ভেবে দেখার আশ্বাস দেন পিএসি চেয়ারম্যান।