Viksit Bharat বাংলায় প্রচারে এসে প্রধানমন্ত্রীর মুখে বিকশিত ভারত

Published By: Madhyabanga News | Published On:

Viksit Bharat 2047 শেষ দফার ভোটের আগে বাংলায় ভোট প্রচারে এসে মোদীর মুখে বিকশিত ভারত (Viksit Bharat)। বুধবার কাকদ্বীপের সমাবেশ থেকে প্রধানমন্ত্রী বিকশিত ভারতের জন্য বিকশিত বাংলা হওয়ার প্রয়োজন। ৪ জুন থেকেই বিকশিত ভারত নির্মাণ হবে। এই জন্য বাংলা থেকে বিজেপি প্রার্থীদের জেতাতে হবে। এই জন্য আপনাদের আশীর্বাদ চাই। আমি ভরসা দিচ্ছি।

নরেন্দ্র মোদী (Narendra Modi) কাকদ্বীপের সমাবেশ থেকে বলেন, “ভারত যখন নতুন গতিতে এগোচ্ছে। তখন সেটি সমস্ত পৃথিবী দেখছে। সমস্ত পৃথিবীতে ভারতের নাম নেওয়া হচ্ছে। ভারত বিকশিত ভারত হওয়ার পরবর্তী পাঁচ বছর ভারতকে তৈরি করার ক্ষেত্রে মুখ্য ভূমিকা গ্রহন করবে”। পাশপাশি বিকশিত ভারতের জন্য বাংলার বিকশিত হওয়া জরুরি। তিনি বলেন, “বিকশিত ভারতের জন্য দরকার বাংলর বিকাশ হওয়ার। এটা তখনই সম্ভব হবে। যখন আপনি এমন সাংসদ বাছবেন, যে এই ভাবনাকে সঙ্গে নিয়ে চলবে। এই জন্য দরকার বাংলায় পদ্ম ফোটার”।

যদিও এনিয়ে প্রধানমন্ত্রীকে কটাক্ষ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর (Adhir Ranjan Chowdhury)। তার দাবি বিভিন্ন রাজ্যে বিজেপির আসন কমে যাওয়ায় মানুষকে বিভ্রান্ত করতেই এমন বলছেন প্রধানমন্ত্রী। তিনি আরও বলেন, “খুব স্পষ্ট ভারতের অন্যান্য জায়গায় বাংলার হাল বেহাল হচ্ছে। তাই বাংলাকে টার্গেট করতে চাইছে নরেন্দ্র মোদী। এর আগে বলেছিল। পরের জন্মে বাংলায় নাকি জন্মাবে সে। এই কথা মধ্যদিয়ে মোদী তার নিজের দুর্বলতা প্রকাশ করছে। বিজেপির সবচেয়ে শক্তিশালী রাজ্য উত্তরপ্রদেশ সেখানে ভোট কমে যাচ্ছে। মোদীর নিজের রাজ্য গুজরাট সেখানে ভোট কমে যাচ্ছে। ভোটের পর মিলিয়ে নেবেন আমার কথা”।