মুর্শিদাবাদে পুলিশে বড় বদল, কোন থানায় কারা ?

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ ওয়েব ডেস্কঃ  মুর্শিদাবাদ জেলায় পুলিস, প্রশাসনে বড় বদল। বদলি করা হলো একাধিক থানার ওসি’কে।
দৌলতাবাদ থানার ওসি ছিলেন দেবাশিস ঘোষ, তিনি যাচ্ছেন ভগবানগোলা থানায়। ভগবানগোলা থানায় ছিলেন দীপক হালদার। তাঁকে পাঠানো হচ্ছে দৌলবাদ থানায়। সালার থানা থেকে বদলি হয়ে ডোমকল থানার ওসি হচ্ছেন অনিমেষ মুখার্জি। আর ডোমকল থানা থেকে বদলি হয়ে সালার থানার ওসি হচ্ছেন কাওসার হোসেন মণ্ডল।

মুর্শিদাবাদের রেজিনগরে তৃণমূলের দুই গোষ্ঠীর কোন্দলে প্রশ্ন উঠেছিল পুলিশের ভূমিকা নিয়ে । ব্লক সভাপতির কথায় চলছে পুলিশ, অভিযোগ ছিল বিধায়ক গোষ্ঠীর । এবার সেই রেজিনগর থানার ওসিকে সরিয়ে দেওয়া হল। বৃহস্পতিবার মুর্শিদাবাদ পুলিশ সূত্রে জানানো হয়েছে, সরানো হয়েছে রেজিনগর থানার ওসি মোহম্মদ খুরশেদ আলমকে। যদিও তাকে কোন থানার ওসি করা হয় নি। দেওয়া মুর্শিদাবাদ থানায় পাঠানো হয়েছে মহম্মদ খুরশেদ আলমকে। নতুন ওসি হচ্ছেন সৌম্য দে। যদিও পুলিশ মহলের দাবি, এই ওসির বদলি রুটিন বদলি। বহরমপুর থানার টাউন সাব ইনসপেক্টার সুরজিৎ হালদারকে খড়গ্রাম থানার ওসি হিসেবে বদলি করা হয়ছে।
বহরমপুর থানার টাউন সাব ইনসপেক্টার হচ্ছেন সুদীপ চক্রবর্তী। দৌলতাবাদ থানা থেকে বদলি হয়ে খাগড়া ফাঁড়ির আইসি হচ্ছেন উদয় ঘোষ। মুর্শিদাবাদ পুলিস জেলার এসওজি করা হয়েছে স্বাগতা দাসকে।