যুদ্ধ বন্ধের বার্তা নিয়ে জেলায় পথে পথে কংগ্রেস, রানিতলা থেকে যুদ্ধ বন্ধের বার্তা অধীরের

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব সংবাদদাতা, বহরমপুরঃ বন্ধ হোক যুদ্ধ। সেই দাবীতেই বৃহস্পতিবার রাস্তায় নামল কংগ্রেস। মধ্য প্রাচে যুদ্ধের আবহে ব্যতিব্যস্ত সারা বিশ্বের সকলে। রোজ প্রাণ যাচ্ছে বাচ্চা থেকে বুড়ো, নারী পুরুষ নির্বিশেষে। এবার আর নয়। বন্ধ হোক যুদ্ধ। ফিরুক শান্তি। সেই দাবীতে মুর্শিদাবাদ জেলার সদর বহরমপুরের পাশাপাশি ব্লকে ব্লকে পথে নামল কংগ্রেস নেতা কর্মী সমর্থকেরা। হরিহরপাড়ায় যুদ্ধ বন্ধের দাবীতে মিছিল করল কংগ্রেস। মিছিলে অংশ নেন কংগ্রেস নেতা কর্মীরা।

হরিহরপাড়া ব্লকের কংগ্রেস নেতা মোসারফ হোসেন জানান, ‘দীর্ঘদিন ধরে গাজার ওপর যে নির্মম অত্যাচার চালছে। প্রতিদিন যে পরিমাণে নাড়ি-পুরুষ, শিশু-বয়স্ক নির্বিশেষে যে ভাবে নির্মম অত্যাচার চলছে। তারই প্রতিবাদে এই পথসভা”

হরিহরপাড়ার পাশাপাশি জেলার অপর প্রান্তে সাগরদিঘিতেও একই দাবীতে হল মিছিল। অংশ নেন কংগ্রেস নেতা কর্মী সমর্থকেরা। এই পথসভার আরম্ভ হয় বহরমপুর থেকে মনোজ চক্রবর্তীর পথে হাঁটা দিয়ে শুরু করে। তারপর একই দিনে জেলার বিভিন্ন ব্লকে ব্লকে চলে এই পথসভা।
বন্ধ হোক যুদ্ধ। এই দাবীতে দাবীতে পথে নেমে বিক্ষোভে সামিল অধীর চৌধুরী। মধ্য প্রাচে যুদ্ধের আবহে ব্যতিব্যস্ত সারা বিশ্বের সকলে। রোজ প্রাণ যাচ্ছে বাচ্চা থেকে বুড়ো, নারী পুরুষ নির্বিশেষে। এবার আর নয়। বন্ধ হোক যুদ্ধ। ফিরুক শান্তি। সেই দাবীতে মুর্শিদাবাদ জেলায় বৃহস্পতিবার পথে নামে কংগ্রেস নেতৃত্ব। এদিন বিকেলে ভগবানগোলা ২ ব্লক কংগ্রেসের পক্ষ থেকে মিছিলে পা মেলান সাংসদ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী সহ কংগ্রেস নেতা কর্মীরা। মিছিল শেষে হয় সভাও।