টিকিট দেয় নি দল, বিধায়কের বিরুদ্ধে ক্ষোভ জেলা পরিষদের সহকারী সভাপতি ঝর্ণা দাসের

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব সংবাদদাতাঃ জঙ্গিপুরঃ  আশা  ছিল এবারও মিলবে ভোটের টিকিট। তবে সেই আশায় জল ঢেলেছেন দলের বিধায়কই। টিকিট না পেয়ে বিস্ফোরক অভিযোগ, মুর্শিদাবাদ  জেলা পরিষদের বিদায়ী সহকারী সভাধিপতির । টিকিট পাচ্ছেন না,  খবর পেতেই বিধায়ক জাকির হোসেনের  বিরুদ্ধে অভিযোগ আনলেন জেলা পরিষদের সহকারী সভাধিপতি ঝর্ণা  দাস। পঞ্চায়েত ভোটের টিকিটই পেলেন না মুর্শিদাবাদ জেলা পরিষদের সহকারী সভাধিপতি ঝর্ণা   দাস। টিকিট না পাওয়ায় ক্ষোভ উগরে দিলেন বিধায়কের বিরুদ্ধে। তার অভিযোগ তার যায়গায় বিধায়ক তার ঘনিষ্ট একজনকে দাঁড়  করিয়েছে। রঘুনাথগঞ্জের মির্জাপুর থেকে জেলা পরিষদ আসনে ২০১৮ সালের পঞ্চায়েত  নির্বাচনে জয়ী হয়েছিলেন ঝর্না দাস। দল তাঁকে সহকারী সভাধিপতিও করেন কিন্তু তার পরেও টিকিট না মেলায় দলের একাংশের বিরুদ্ধে সুর চড়িয়েছেন তিনি।

 

দলের বিরুদ্ধেই  মুখ খুলেছেন তৃণমূল নেত্রী। তিনি বলেন,  আইপ্যাক এসেছে ইনটারভিউ নিয়েছে। হয়তো টিকিট না পাওয়ার পিছনে  বিধায়কের হাত রয়েছে। ঝর্ণার দাবি, বিধায়কের ‘কুনজরে’ পড়েছেন তিনি। সেই কারণেই দেওয়া হয় নি টিকিট।  ঝর্ণার দাবি, এক অনুষ্ঠানে জাকির হোসেন আগেই ঘোষণা করেছেন টিকিট পাচ্ছেন না তিনি। সেই কথায় সত্যিই হওয়ায় বিধায়কের দিকেই আঙুল তুলেছেন ঝর্ণা দাস।

তৃণমূল নেত্রীর আরও  দাবি, বিধায়কের এক অনুগামীকেই  ।  তবে দলের প্রতি আশা হারান নি ঝর্ণা দাস।

“দল বলতে কি শুধু বিধায়ক জাকির হোসেন সাহেব ?”, ক্ষোভের সুরেই বলছেন ঝর্ণা দাস। ঝর্ণা দাস  জানান, কংগ্রেস, সিপিআই(এম) থেকে প্রার্থী হওয়ার প্রস্তাবও আছে। তবে সিদ্ধান্ত এখনই জানাচ্ছেন না তিনি।