Murshidabad TMC: বহরমপুর-মুর্শিদাবাদ থেকে একুশে সমাবেশে দেড় লক্ষ মানুষ, দাবী Shaoni ‘র 1.5 Lakh tmc workers from Berhampore Murshidabad to join kolkata rally

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ একুশে জুলাই কলকাতার ধর্মতলায় তৃণমূল কংগ্রেসের TMC শহীদ সমাবেশ Saheed Samabesh । করোনা Covid আবহে গত দুবছর যে সমাবেশ হয়েছিল ভার্চুয়ালি, তবে এবার ছবিটা পাল্টেছে। শহীদ সমাবেশে যোগ দিতে তৃণমূলের সর্বস্তরের কর্মী সমর্থকদের উচ্ছ্বাস চোখে পড়ছে মুর্শিদাবাদ Murshidabad জেলাতে। বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলাতেও গত এক মাস ধরে নেওয়া হয়েছে প্রস্তুতি। কোথাও সভা হয়েছে, কোথাও হয়েছে কর্মীদের নিয়ে বৈঠক । এবার পালা, ধর্মতলার উদ্দেশ্যে রওনা দেওয়ার। ১৯শে জুলাই থেকেই কর্মী সমর্থকরা দলে দলে কলকাতার উদ্দেশ্যে রওনা দিতে শুরু করেছেন । বাসে করে ট্রেনে করে কিংবা গাড়িতে চড়ে কলকাতার উদ্দেশ্যে রওনা দিচ্ছেন অনেকেই, যারা আগে যাচ্ছেন তাদের গন্তব্য গীতাঞ্জলি স্টেডিয়াম।
একুশের প্রস্তুতি যখন তুঙ্গে, তৃণমূল কংগ্রেসের বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি শাওনী সিংহ রায় দাবি করলেন , এক লক্ষ মানুষের টার্গেট থাকলেও দেড় লক্ষ মানুষ এই সাংগঠনিক জেলা থেকে একুশের সমাবেশে যাবেন । রেকর্ড সংখ্যক কর্মী সমর্থক ধর্মতলায় সমাবেশে যোগ দেবেন । প্রচুর সংখ্যক বাস গাড়ি এবং অনেকেই ট্রেনে করেই রওনা দিতে শুরু করেছেন । নেত্রীর দাবি, করোনা বিধি মেনে সমস্ত রকম প্রস্তুতি হয়েছে কর্মীদের মধ্যে স্যানিটাইজার মাস্ক বিতরণ হয়েছে বিভিন্ন জায়গায়। ধর্মতলার শহীদ সমাবেশ থেকে দলনেত্রী কর্মীদের উদ্দেশ্যে কী বার্তা দেন আগামী ২০২৪ এর লোকসভা ভোটকে সামনে রেখে সেই বার্তা শুনতেই মুখিয়ে রয়েছেন তৃণমূলের সর্বস্তরের নেতা কর্মী সমর্থকরা।