TMC Inner Conflict গোষ্ঠী কোন্দলে সামশেরগঞ্জে মাথা ফাটল স্বাস্থ্য কর্মাধ্যক্ষের

Published By: Madhyabanga News | Published On:

TMC Inner Conflict সামশেরগঞ্জে পঞ্চায়েত সমিতির স্বাস্থ্য কর্মাধ্যক্ষ তথা যুব অঞ্চল তৃণমূল সভাপতি আতাউর রহমানকে মারধরের অভিযোগ উঠল জেলা পরিষদ সদস্য আনারুল হক বিপ্লবের অনুগামীদের বিরুদ্ধে। জানা গিয়েছে মঙ্গলবার সন্ধ্যায় পঞ্চায়েত সমিতি থেকে গাড়ি করে বাড়ি ফিরছিলেন স্বাস্থ্য কর্মাধ্যক্ষ আতাউর রহমান।

তার অভিযোগ হাউসনগর স্কুলের সামনে রাস্তা আটকে গাড়ি দাড় করিয়ে তার উপর চড়াও হয় দুষ্কৃতিরা। তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় তিনি জেলা পরিষদ সদস্যের ছায়াসঙ্গিদের দিকেই অভিযোগ তুলছেন। তার অভিযোগ টোটো চালকদের কাছ থেকে তোলা আদায় বন্ধ করাতেই তার উপর হামলা।

সামশেরগঞ্জ পঞ্চায়েত সমিতি স্বাস্থ্য কর্মাধ্যক্ষ আতাউর রহমান তিনি জানান, “সামশেরগঞ্জ পঞ্চায়েত সমিতির কাজ সেরে আমি বাড়ির পথে রওনা দিয়েছিলাম। সেই সময় বিপ্লবের ছায়া সঙ্গী আমার গাড়ি আটকে বলে। টোটো চালকরা যে চাঁদা তুলেছিল। তার জন্য তুই কেন পথসভা করেছিস। আমাকে তারপর প্রাণে মারার হুমকি দিয়েছে”।

গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে অনুপনগর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ব্লক তৃণমূল নেতৃত্বও এই ঘটনায় আনারুল হক বিপ্লবের অনুগামীদের দিকেই অভিযোগ তুলছেন।

আনারুল হক বিপ্লব কংগ্রেস থেকে জেলা পরিষদ সদস্য নির্বাচিত হলেও পরে তিনি তৃণমূলে যোগদান করেন। যদিও এই অভিযোগ মানতে নারাজ জেলা পরিষদ সদস্যের। এই ঘটনার তদন্তে নেমে পুলিশ ইতিমধ্যেই একজনকে গ্রেপ্তার করেছে। কি কারনে হামলা তা ক্ষতিয়ে দেখছে পুলিশ।