ডোমকলে TMC ব্লক সভাপতির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ প্রধানের !

Published By: Madhyabanga News | Published On:

মামুন আব্দুল কায়েমঃ ডোমকলে ফের প্রকাশ্যে এল তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী কোন্দল । ডোমকলের সারাংপুরে গ্রাম পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনেছিলে পঞ্চায়েতের সদস্যরা। অনাস্থা ভোটের দিন ধার্য হলেও ভোট হয়নি বুধবার। এরপর সাংবাদিক বৈঠক করে বিস্ফোরক অভিযোগ করলেন ডোমকলের সারাংপুর পঞ্চায়েত প্রধান কিমকিম বেগম । বৃহষ্পতিবার ডোমকলের ভেলুরচক মোড় এলাকায় নিজের বাসভবনের অফিসেই সাংবাদিক বৈঠক করেন তিনি । উপস্থিত ছিলেন ঐ পঞ্চায়েতেরই উপপ্রধান আত্তাব আলি । সাংবাদিক বৈঠকে প্রধান জানান , দলেরই মাথার নির্দেশে অনাস্থা ডাকা হয়েছে। নাম করে বিধায়ক, ব্লক সভাপতি সহ বর্তমান অঞ্চল সভাপতির বিরুদ্ধে অভিযোগ তোলেন। পঞ্চায়েতের কাজকে আটকে দেওয়ার কথাও বলেন সাংবাদিক বৈঠকে। প্রধানের দাবি, “আমাকে কাজ করে দেয় নি। বাসির মোল্লারা বাধা দিয়েছে। বিধানসভা ভোটেও জোটের ভোট করেছেন বাসির মোল্লা। এবার বাসির মোল্লাকেই অঞ্চল সভাপতি করা হয়েছে”।

যদিও এবিষয়ে পাত্তা দিতে নারাজ ডোমকল ব্লক তৃণমূল সভাপতি হাজিকুল ইসলাম। তিনি জানান, সমস্ত অভিযোগ মিথ্যে। উলটে তার অভিযোগ, সমস্ত পদ দখল করে রেখেছিল প্রধানের পরিবার। এলাকায় হয় নি উন্নয়ন।

বিডিওর কাছে সাংরাংপুর পঞ্চায়েত প্রধান কিমকিম বেগমের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে অনাস্থার ডাক দিয়েছিলেন ঐ পঞ্চায়েতের ১২ জন সদস্য । সকলেই তৃণমূল কংগ্রেসের প্রতীকে নির্বাচিত । ২০ জন সদস্যের মধ্যে প্রধানের বিরুদ্ধে ছিলেন ওই ১২ জন সদস্য। সেই অনস্থাপত্র জমার পরেই ২১ ই সেপ্টেম্বর অনাস্থা ভোটের তারিখ ঘোষনা হয় । সেই মতো ১২ জন পঞ্চায়েত সদস্য সদস্যারা উপস্থিত হয়েছিলেন ডোমকলের সারাংপুর পঞ্চায়েত অফিস চত্তরে। যার নেতৃত্বাধীন ছিলেন সারাংপুর পঞ্চায়েতের অঞ্চল সভাপতি বাসির মোল্লা ।

বুধবার হয় নি অনাস্থা

বেলা গড়িয়ে দুপুর হতে চললেও বিডিও অফিস থেকে কোনো আধিকারিক না আসায় অনাস্থা ভোট হয়নি বলেই দাবি করা হয়। গোটা ঘটনায় রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে। প্রশাসন সূত্রে খবর, পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা না থাকায় অনাস্থা ভোট স্থগিত রাখা হয়েছে।