জলঙ্গিতে পঞ্চায়েত অফিসের সামনে রাখা ব্যাগ থেকে উদ্ধার তিনটি সকেট বোমা

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব সংবাদদাতা, জলঙ্গিঃ পঞ্চায়েত অফিসের সামনের বাঁশ বাগান থেকে উদ্ধার ব্যাগ ভর্তি তাজা সকেট বোমা। বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল জলঙ্গিতে। পুলিশ সুত্রে জানা যায়, সোমবার রাতে জলঙ্গি থানার চুয়াপাড়া গ্রাম পঞ্চায়েত থেকে প্রায় ১০০ মিটার দূরে মাঠের পাশে বাঁশ বাগানে ব্যাগ ভর্তি বোমা পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। ব্যাগের পাশে গিয়ে দেখা মাত্রই চোখে পড়ে ৩টি সকেট বোমার।

স্থানীয় বাসিন্দা মনোজ নাথ মণ্ডল জানান, ‘সকালে আমি কাজের জন্যে বাড়ি থেকে বেড়িয়ে ছিলাম। রাস্তার ধারে দেখি কিছুজন দাঁড়িয়ে রয়েছেন। পাশে গিয়ে জিজ্ঞেস করায় জানতে পারলাম ব্যাগে বোমা রাখা। কে বা কারা রেখছে সেই বিষয়ে কিছুই বলতে পারব না।’

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। বোমা পাহাড়ায় রাখা হয় পুলিশ কর্মীদের। বোমা উদ্ধারের খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়।  উদ্ধার হওয়া বোমা নিষ্ক্রিয় করতে খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডে।

ইতি মধ্যেই সুতির ছাবঘাটি এলাকা থেকে বোমা তৈরি করার জন্যে ১২ কেজি মশলা উদ্ধার করেছে পুলিশ। এবং এই ঘটনায় একজনকে গ্রেফতারও করা হয়েছে। তার রেশ কাটতে না কাটতেই আবার মঙ্গলবার জলঙ্গি থেকে ব্যাগ ভর্তি তিনটি সকেট বোমা উদ্ধার করল পুলিশ। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তার তদন্তে নেমছে জলঙ্গি থানার পুলিশ।