আগুন যেন থামছেই না! থানা ও শাসক কার্যালয় আক্রান্ত রানীনগরে

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ ভোটের পরেও রণক্ষেত্র রানিনগর! থানা ও শাসক কার্যালয় আক্রান্ত রানীনগরে বিজয় সমাবেশ শেষে থানা ও শাসক কার্যালয় আক্রান্ত রানীনগরে কংগ্রেসের বিজয় মিছিল ও অধীর চৌধুরীর সভা ঘিরেই ওঠে ঝামেলার অভিযোগ। সাথে থানায় ও স্থানীয় তৃণমূল কার্যালয়ে হামলারও অভিযোগ ওঠে। এবারে পঞ্চায়েত ভোটে রানিনগর এক ও দুই পঞ্চায়েতে জয়লাভ করে বাম-কংগ্রেস জোট। তারই বিজয় মিছিলকে কেন্দ্র করে জমায়েত করে বাম কংগ্রেস সমর্থকেরা। সেখানে অধীর চৌধুরীর জনসভা হয়। তারপরেই রণক্ষেত্র হয়ে ওঠে রানীনগর।

শুক্রবার সন্ধ্যায় রানীনগর থানায় চলে ইট বৃষ্টি। অভিযোগের তীর বাম কংগ্রেস সমর্থকদের বিরুদ্ধে। বাম কংগ্রেসের বিজয় মিছিল করছিল সেখানে বাধা দেয় তৃণমূল কর্মীরা বলে অভিযোগ। তাকে ঘিরেই ঝামেলার সূত্রপাত। যদিও পাল্টা তৃণমূলের অভিযোগ মিছিল করে গিয়ে থানায় ও স্থানীয় তৃণমূল কার্যালয়ে চালানো হয়। আগুন জ্বালিয়ে দেওয়া হয় বলেও অভিযোগ। ঘটনায় আক্রান্ত হয়েছেন কয়েকজন পুলিশও। পাল্টা অভিযোগ বিজয় সমাবেশে আসার সময় বাম কংগ্রেস সমর্থকদের আটকায় পুলিশ ও শাসকদলের কর্মীরা। এদিনের বিজয় সমাবেশে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী সিপিএমের জেলা সম্পাদক জামির মোল্লা সহ বাম কংগ্রেস নেতৃত্ব উপস্থিত ছিলেন।

ঘটনায় প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর দাবি, এটি কাঙ্খিত ঘটনা নয়। পুলিশের দিকেও প্রশ্ন তোলেন তিনি। তবে ভাংচুরের ঘটনার নিন্দা করেছেন তিনি। আরও বলেন ঘটনার দ্রুত তদন্ত হোক। সূত্রের খবর ঘটনায় ১০ জন বাম-কংগ্রেস সমর্থকে গ্রেফতার করেছে পুলিশ।