Suti News: স্বনির্ভর গোষ্ঠীর নেত্রীর উপর হামলা ! স্কুল ড্রেসের কাপড় নিয়ে বিবাদের জের ?

Published By: Madhyabanga News | Published On:

মেহেদি হাসানঃ মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ সরকারি স্কুলের ছাত্রছাত্রীদের পোশাকের কাপড় আটকানোর জেরে স্বনির্ভর গোষ্ঠীর নেত্রীর উপর হামলার অভিযোগ উঠল সুতিতে। যখম অবস্থায় সাকিলা বানুকে ভর্তি করা হয়েছে মহেশাইল হাসপাতালে। বুধবার মুর্শিদাবাদের সুতির সাজুরমোড়ে এই ঘটনা ঘটে । হাসপাতাল থেকে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় সাজুর মোড়ে বাসস্ট্যাণ্ডে তার উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। অভিযোগ, সরকারি স্কুল পোষাকের কাপড় আটকানোর জেরেই হামলা বলে জানা গিয়েছে।
বুধবার দুপুরে বিশ্ব বাংলার লোগো যুক্ত সরকারি স্কুলের ইউনিফর্ম এর কাপড় পাচারের অভিযোগ ওঠে সুতিতে। গাড়ি আটকে প্রতিবাদ দেখান স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা । তীব্র উত্তেজনার সৃষ্টি হয় সুতির সাজুর মোড় এলাকায়।
সুতি ২ নম্বর ব্লকের কাশিমনগর গ্রাম পঞ্চায়েত এলাকার স্বনির্ভর গোষ্ঠীর সদস্য জিন্নাতুন্নেসা নামে এক মহিলা পোশাক তৈরীর বরাত পায়। অভিযোগ, তার অফিস থেকেই পোশাকের কাপড়গুলি পাচার করা হচ্ছিল নবগ্রামের পলসনডা কাটাবাগান এলাকায় মফিজ শেখ নামে এক ব্যক্তির কাছে ।

বহরমপুর যাওয়ার পথে সাজুরমোড়ে নারী শক্তি মহা সংঘের নেত্রী শাকিলা বানু সহ অন্যান্য সদস্যরা গাড়িটি আটক করে বিক্ষোভ দেখান। সুতি থানায় লিখিত অভিযোগ দায়ের হয়।
খবর শুনে সাজুরমোড়ে ছুটে আসে জিন্নাতুন্নেসা সহ তারা বেশ কয়েকজন সদস্য, পাচারের অভিযোগ মিথ্যা বলে দাবি করা হয় । আর তারপরেই দুপক্ষের সাথে তীব্র বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সুতি থানার পুলিশ ও সুতি দু’নম্বর ব্লকের যুগ্ম বিডিও। স্কুল পোশাকের কাপড় ভর্তি গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে সুতি থানার পুলিশ। । অভিযোগ, কালকের এই ঘটনার জেরেই আজ হামলা হয়েছে শাকিলা বানুর উপর।