SUCI Protest এসইউসিআই-এর ধর্মঘটে কী ছবি জেলা জুড়ে ?

Published By: Imagine Desk | Published On:

SUCI Protest ধর্মঘটের সমর্থনে বহরমপুরে মিছিল এসইউসিআই’এর। বহরমপুরে হরিবাবুর ঢাল এলাকায় এসইউসিআই’এর জেলা অফিস থেকে শুরু হয় ধর্মঘটের সমর্থনে মিছিল।আরজি কর কান্ডের প্রতিবাদে এদিন রাজ্যজুড়ে ধর্মঘট ডেকেছে এসইউসিআই (SUCI Protest)। তার সমর্থনেই চলে স্লোগান। যদিও এদিন বহরমপুরে যান চলাচল রয়েছে স্বাভাবিক।

রাস্তায় আছে সরকারি, বেসরকারি বাস। খুলছে দোকানবাজারও। এদিন ধর্মঘটের সমর্থনে মিছিল বহরমপুরে জেলা প্রশাসনিক ভবনের দিকে এগলে বাধা দেয় পুলিশ। ব্যারিকেড সরিয়ে এগয় মিছিল। জেলা প্রশাসনিক ভবনের গেটের বাইরে হয় বিক্ষোভ সভাও।

যদিও এদিন বন্ধের তেমন প্রভাব দেখা যায়নি। জনজীবন ছিল কার্যত স্বাভাবিক। এদিন বিভিন্ন জায়গার পাশাপাশি হরিহরপাড়াতেই বন্ধের সমর্থনে রাস্তায় নামেন এসইউসিআই দলের নেতা কর্মীরা। রাস্তায় মিছিলের পাশাপাশি শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ হরিহরপাড়ার বাসস্ট্যান্ড এলাকায় বেশ কিছুক্ষণ পথ অবরোধ করে চলে বিক্ষোভ।

যদিও পুলিশ গিয়ে বিক্ষোভকারীদের সরিয়ে দেয়। এসইউসিআই এর ধর্মঘটের জেরে রঘুনাথগঞ্জে বন্ধ বেসরকারি বাস পরিষেবা। বেসরকারি বাস বন্ধ থাকায় হয়রানির শিকার যাত্রীরা। আরজি কর কান্ডের প্রতিবাদে শুক্রবার রাজ্যজুড়ে ধর্মঘট ডেকেছে এসইউসিআই।

তার সমর্থনেই চলে এদিন রঘুনাথগঞ্জে পথে নেমে মিছিল এসইউসিআই এর নেতা কর্মীরা। এদিন সকালে রঘুনাথগঞ্জ বাসস্ট্যান্ড থেকে মিছিল করে বিভিন্ন এলাকায় যান বন্ধ সমর্থনকারীরা। এদিন বিভিন্ন সরকারি দপ্তরের সামনে বিক্ষোভ দেখান হয়।