Samsherganj TMC সামশেরগঞ্জে বিজেপি পঞ্চায়েত সদস্যের তৃণমূলে যোগদান

Published By: Imagine Desk | Published On:

Samsherganj TMC লোকসভা ভোট মিটতেই মুর্শিদাবাদে আবারও বিজেপি শিবিরে ভাঙ্গন ধরাল তৃণমূল। সামশেরগঞ্জে (Samsherganj TMC) বিধায়কের হাত ধরে তৃণমূলে যোগ দিলেন নিমতিতা পঞ্চায়েতের বিজেপির এক সদস্য। লোকসভা ভোটে (Lok Sabha Vote) সারা রাজ্যে তৃণমূল ভালো ফল করলেও সামশেরগঞ্জ বিধানসভা এলাকায় অনেকটাই পিছিয়ে তৃণমূল কংগ্রেস। তবে সামগ্রিক ভাবে তৃণমূলের এই ফলাফলে অনেকেই তৃণমূলে যোগ দিচ্ছেন।

শনিবার সকালে বিধায়ক আমিরুল ইসলামের বাড়িতে গিয়ে তৃণমূলে যোগদান করেন বিজেপির পঞ্চায়েত সদস্য রনজিত দাস । ভোটের পর থেকে বিজেপি নেতৃত্ব যোগাযোগ না রাখাতেই দলত্যাগ বলে দাবি যোগদানকারীর।

যোগদানকারী পঞ্চায়েত সদস্য রঞ্জিত দাস তিনি জানান, “বিজেপি নেতারা মণ্ডল কার্যকরতারা রয়েছেন। তাদের কাউকে আর দেখতে পাওয়া যায় না। ভোট মিটে যাওয়ার পর তাদের আর খোঁজ পাওয়া যায় না”।

ব্লক তৃণমূল (TMC) নেতৃত্বের উপস্থিতিতে এই যোগদানে উচ্ছ্বসিত তৃণমূল নেতৃত্ব। এদিন পঞ্চায়েত সদস্যের পাশাপাশি অনেক কর্মী সমর্থন তৃণমূলে যোগদান করেন।

সামশেরগঞ্জের বিধায়ক আমিরুল ইসলাম তিনি জানান, “৩৬ নম্বর জিপি’র ২৮ জন বিজেপির সক্রিয় কর্মী যারা বিজেপি করতেন। তারা আজ তৃণমূলে যোগদান করল। তৃণমূল মানুষের জন্য কাজ করে তার ফল লোকসভা ভোটেও দেখা গিয়েছে। সেই কারণেই বিজেপির কর্মীরা আজ জয়েন করল”।

লোকসভা ভোটে ভরাডুবির পর অনেক জায়গাতেই বিজেপিতে ভাঙ্গন দেখা দিচ্ছে। এবার মুর্শিদাবাদেও একই ছবি। যদিও এই যোগদান নিয়ে বিজেপির কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।