Samserganj News: বিরোধীদের ঠ্যাং ভেঙে দেওয়া, ঘুম হারামের নিদান, সামসেরগঞ্জে বিতর্কে তৃণমূল নেতা

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ মঞ্চ থেকে বিরোধীদের মারের নিদান দিলেন সামসেরগঞ্জের নিমতিতা অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি সামিউল হক। রবিবার বিকেলে সামসেরগঞ্জে সভা করে তৃণমূল কংগ্রেস। রবিবার সামসেরগঞ্জের কাকুরিয়া সংলগ্ন মাঠে আয়োজিত এই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন সামসেরগঞ্জের বিধায়ক আমিরুল ইসলাম, পঞ্চায়েত সমিতির সভাপতি আনোয়ারা বেগম সহ অন্যান্য নেতৃবৃন্দ। এদিন কার্যত বাম কংগ্রেসের বিরুদ্ধে আক্রমণাত্মক বক্তব্য দেন তৃণমূল কংগ্রেসের নেতৃবৃন্দ। । মঞ্চ থেকে সামিউক হক বলেন, “আজকে থেকে শপথ নিয়ে যান। কালকে যদি কংগ্রেস এবং সিপিএম, বিজেপি যদি বাড়াবাড়ি করে ঠ্যাং টা ভেঙে দিন। এই কাজটা কিন্তু আপনাদের করতে হবে”।

ওই নেতাদের দাবি, “ (বিরোধীদের) রাত্রে ঘুমোনো হারাম করে দিতে পারবো”। কালকে থেকে মারতে শুরু করারও নির্দেশ দেন ওই নেতা। সামসেরগঞ্জের সাতটি অঞ্চলের তৃণমূল নেতাকর্মীদের কাছে এই আহ্বান জানিয়েছেন ওই তৃণমূল নেতা । শনিবার সামসেরগঞ্জের প্রতাপগঞ্জে সেচ দপ্তরের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিনের সফর ঘিরে এলাকার পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। বিক্ষোভের মুখে পড়েন সাবিনা। যদিও তৃণমূলে দাবি, এক কান্ড ঘটিয়েছে সিপিএম। মাথা ফাটে এক তৃণমূল নেতার। পুলিশ গ্রেফতার করেছে সিপিআই(এম) নেতা হারুন রশিদকে। শনিবারের ঘটনার প্রতিবাদে রবিবার সভা করে তৃণমূল। সেই সভা থেকে মারের নিদান দিলেন সামসেরগঞ্জের নিমতিতা অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি সামিউল হক।
বক্তব্যের প্রতিক্রিয়া জানাতে গিয়ে সিপিআই(এম) নেতা বলেন, মূল বিষয় গঙ্গা ভাঙন রোধ, দুর্গতদের ক্ষতিপূরণ, পুনর্বাসন। মানুষ ক্ষোভ দেখিয়েছিলেন। আমাদের পার্টির নেতাকে পুলিশ গ্রেফতার করেছে। ২০ জনের নামে মিথ্যা মামলা হয়েছে। এরা মূল বিষয়টা এড়িয়ে যাচ্ছে।