Samserganj: হয় নি হামলা, অভিযোগ মিথ্যাঃ দাবি তৃণমূল কর্মীর বাবার , থানায় অভিযোগ দায়ের ছেলের, চরমে রাজনৈতিক তরজা

Published By: Madhyabanga News | Published On:

সামসেরগঞ্জের ঘনশ্যামপুরের তৃণমূল কংগ্রেস  কর্মী জিয়াউর রহমান সামসেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করলেও তার বাবা আলী হোসেন সরাসরি আক্রমণের অভিযোগ অস্বীকার করলেন।  তৃণমূল কর্মীর বাবা আলী হোসেন বলেন, তাদের বাড়িতে আক্রমণ হয় নি।

‘আমার বাড়িতে আক্রমণ করেনি, ইট পাথর চলেনি। মিথ্যা অভিযোগ, অপপ্রচার করছে’, বলেন আলী হোসেন । তিনি জানান, শুনেছি রাস্তার ওপর দিয়ে সবাই যাচ্ছিল, কিন্তু কোন অশান্তি হয়নি।

এদিন সকালে সামসেরগঞ্জ থানায় জিয়াউর রহমান লিখিত অভিযোগ দায়ের করেন। জিয়াউরের  অভিযোগ, রাত ২ টোর সময় সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী জইদুর রহমানের নেতৃত্বে মুর্শিদাবাদ জেলা পরিষদ সদস্য আনারুল হক বিপ্লব তার বাহিনী নিয়ে তার বাড়িতে আক্রমণ করে।

এই ঘটনায় অভিযোগের পরিপ্রেক্ষিতে আনারুল হক বিপ্লবকে আটকও করে পুলিশ। ভাইরাল হয় সিসি টি ভি ফুটেজ। এই ঘটনায় সামসেরগঞ্জের তৃণমূল কংগ্রেস প্রার্থী আমিরুল ইসলামও  আক্রমণের অভিযোগ করেন। অভিযোগ অস্বীকার করেন কংগ্রেস প্রার্থী জইদুর রহমান।

তবে অভিযোগকারীর বাবার বয়ানের পর প্রশ্ন উঠছে , কেন আটক করা হয়েছে মুর্শিদাবাদ জেলা পরিষদের কর্মাধ্যক্ষ আনারুল হক বিপ্লবকে !  ভোটের দিনে রাজনৈতিক তরজা চরমে সামসেরগঞ্জে।