Salar TMC ফের সালারে প্রাণ গেল তৃণমূল কর্মীর । এলাকায় উত্তেজনা

Published By: Imagine Desk | Published On:

Salar TMC  কান্দির সালারে বোমাবাজিতে   খুন তৃণমূল কর্মী খুন। নিহত তৃণমূল কর্মীর নাম আলাই সেখ (৫৫)। সোমবার রাতে বোমাবাজির ঘটনা ঘটে সালার থানার মাহিলাটি গ্রাম পঞ্চায়েতের কান্দরা গ্রামে। স্থানীয়দের দাবি, তৃণমূলের All India Trinamool Congress দুই গোষ্ঠীর কোন্দলের জেরেই এই ঘটনা।

Salar TMC ভরতপুর ২  তৃণমূল ব্লক সভাপতি , মুর্শিদাবাদ জেলা পরিষদের কর্মাধ্যক্ষ  মুস্তাফিজুর রহমান ওরফে সুমনের  দাবি, মালিহাটি গ্রাম পঞ্চায়েতের সদস্য রউফ আলি তৃণমূল অফিস থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় তাঁকে লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। রউফ আলির বাইকের পিছনে  ছিলেন তাঁর কাকা, তৃণমূল কর্মী  আলাই সেখ। তিনি পালাতে পারেন নি। তাঁকে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করা হয় বলেও অভিযোগ। কান্দি মহকুমা হাসপাতালে আনা হলে সেখানেই তাঁর মৃত্যু ঘটে।

Salar TMC এদিন হাসপাতালে যান তৃণমূলের বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার সভাপতি অপূর্ব সরকারও Apurba Sarkar ।ঘটনায় এলাকায় রয়েছে উত্তেজনা। মোতায়েন পুলিশের বাহিনী। আগে তৃণমূলের দুই গোষ্ঠীর কোন্দলে বারবার উত্তপ্ত হয়েছে সালার।

Salar TMC আরও পড়ুনঃ দলীয় কর্মী খুনে সালারে গ্রেপ্তার তৃণমূলের অঞ্চল সভাপতি, এফআইআরে নাম মৎস কর্মাধ্যক্ষের

Salar TMC লোকসভা নির্বাচনের আগে সালারেই খুন হন এক  তৃণমূল  কর্মী । সালার থানার পূর্ব গ্রামে বৃহস্পতিবার সকালে সুখচাঁদ শেখ নামে প্রবীণ এক  তৃণমূল কর্মীকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। পুরনো বিবাদের জেরে খুন বলে দাবি করেছে পুলিশ। ঘটনায় মুর্শিদাবাদ জেলা পরিষদের কর্মাধ্যক্ষ  মুস্তাফিজুর রহমান ওরফে সুমনের নামে হয় এফআইআরও। ওই ঘটনায় সামনে এসেছিল সামনে আসে তৃণমূলের ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীর  ও ভরতপুর ২ ব্লক তৃণমূল সভাপতি মোস্তাফিজুর রহমানের দ্বন্দ। তবে এবার কী কারণে খুন ? তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত করছে পুলিশ।