Salar Incident: সালারে তৃণমূলের দুই গোষ্ঠীর বোমাবাজিতে আহত ১ মহিলা

Published By: Madhyabanga News | Published On:

Salar Incident ভোট মিটতেই তৃণমূলের গোষ্ঠীর কোন্দলে বোমাবাজিতে আবারও উত্তপ্ত সালারের উজুনিয়া এলাকা। দুপক্ষের বোমাবাজিতে আহত এক মহিলা। এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে দুপক্ষের চার জনকে। গত ১৮ই মে সালারের উজুনিয়া গ্রামে  তৃণমূল নেতা প্রাক্তন ব্লক তৃণমূল সভাপতি মহম্মদ আজাহারউদ্দিন ওরফে সিজারের বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ ওঠে ব্লক তৃণমূল সভাপতি তথা জেলা পরিষদ কর্মাধ্যক্ষ মুস্তাফিজুর রহমান ওরফে সুমনের বিরুদ্ধে। সেই রেষ চলছিলই । এর জেরেই সোমবার সন্ধ্যায় দুপক্ষের মধ্যে বোমাবাজি চলে বলে অভিযোগ। বাড়িতে বসে থাকার সময় বোমায় জখম হন আসরিনা মহিনা বিবি। তৃণমূলের দুপক্ষের বিবাদে এমন ঘটনা বলে দাবি আহতের পরিবারের।

আহতের ছেলে কুরবান সেখ, ‘তৃণমূলের সঙ্গে তৃণমূলের ঝামেলা। দুটোই এক দল কার নাম বলব। যেহেতু আমাদের রাস্তার ধারে বাড়ি তাই বাড়ির ভেতরে বোম ছুড়ে মেড়েছে’।

মুড়ি মুড়কির মতো বোমাবাজি চলে বলে অভিযোগ। বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ। রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পরে থাকতে দেখা যায় বোমা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পুলিশ। এলাকায়  পুলিশ পিকেট বসান হয়।এলাকায় মোতায়েন করা হয় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের। এই ঘটনায় দুপক্ষের চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।