RGkar issue Adhir বহরমপুরের সভায় মুখ্যমন্ত্রীকে কী পরামর্শ দিলেন অধীর?

Published By: Imagine Desk | Published On:

RGkar issue Adhir আরজিকর কাণ্ডের এক মাস অতিক্রান্ত। বিচার চেয়ে পথে প্রতিবাদে গর্জে উঠছেন আপামর জনতা। এই আবহে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উৎসবে ফেরার বার্তা নিয়ে তীব্র কটাক্ষ বহরমপুরের প্রাক্তন সাংসদ অধীর রঞ্জন চৌধুরীর। মঙ্গলবার বহরমপুরে মুর্শিদাবাদ জেলা কংগ্রেসের আরজিকর ইস্যুতে প্রতিবাদ সভা মঞ্চ থেকে অধীরের নিশানায় মুখ্যমন্ত্রী।

সভামঞ্চ থেকেই অধীর বলেন, ” বাংলার মুখ্যমন্ত্রী দুর্গা পুজো করবেন, তখন তাকে পরামর্শ দেব- আপনার রাজ্যে একটি মেয়েকে ধর্ষণ করে খুন করা হয়েছে, সেই তিলোত্তমার বিসর্জনের জন্য একটু ধুনুচি নেচে হয়তো তাতে আপনার মঙ্গল হতে পারে, আপনি কি মানুষ? ” তাঁর আরও কটাক্ষ, “মুখ্যমন্ত্রী আন্দোলনের পরোয়া করেন না- নাহলে উৎসবে ফেরার কথা কেউ বলতে পারে!”

এদিন আরজিকর কাণ্ডের প্রতিবাদে শহর জুড়ে মহা মিছিল হয় মুর্শিদাবাদ জেলা কংগ্রেসের। কালো পোশাকে মিছিলে নেতৃত্ব দেন অধীর। কালো বেলুন নিয়ে, প্ল্যাকার্ড হাতে কংগ্রেস নেতা, কর্মী, সমর্থকরা এদিন মিছিলে হাঁটেন। কংগ্রেস পার্টি অফিস থেকে মিছিল শুরু হয়ে মোহন মোড় হয়ে রবীন্দ্রসদনের সামনে দিয়ে লালদীঘি, গির্জার মোড় হয়ে টেক্সটাইল মোড়ে এসে শেষ হয়। সেখানেই হয় প্রতিবাদ সভা। সভা মঞ্চ থেকে আরজিকর কাণ্ডে মুখ্যমন্ত্রীকেই নিশানা করেন অধীর। সভা মঞ্চ থেকেই প্রতিবাদ আন্দোলনে সব ধর্মের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।