Raninagar Gram Panchayat: রানীনগরে কংগ্রেসের পঞ্চায়েতে তৃণমূলের ঝাণ্ডা

Published By: Madhyabanga News | Published On:

Raninagar Gram Panchayat রানীনগর-২ (Raninagar II) ব্লকে কংগ্রেসের পঞ্চায়তে ভাঙন ধরাল তৃণমূল। লোকসভা ভোটের (Lok Sabha Vote) পর ফের তৃণমূলে যোগদান। তৃণমূলে যোগ দিলেন গ্রাম পঞ্চায়তের প্রধান। লোকসভা ভোটেও এই এলাকায় লিড পেয়েছে বাম-কংগ্রেস। বুধবার তৃণমূলে যোগদেন মুর্শিদাবাদের (Murshidabad) রানীনগর-২ ব্লকের কালীনগর-১ অঞ্চলের কংগ্রেসের প্রতীকে জয়ী পঞ্চায়েত প্রধান গোলাপী মন্ডল।

যোগদানকারী প্রধান গোলাপি মণ্ডল, ‘বিগত অনেক বছর ধরে আমি কংগ্রেস করি। কিন্তু ওখানে ঠিক মতন কাজ করতে পারছিলাম না। তাই তৃণমূল কংগ্রেস জয়েন করলাম। এখানে আমি কাজ করতে পারব। সবচেয়ে বড় কথা উন্নয়নের সাথ দিতে পারব’।

যদিও এখনও কংগ্রেসের দখলেই রয়েছে কালীনগর-১ গ্রাম পঞ্চায়েত। এদিন ব্লক সভাপতি মেহবুব মুর্শিদের নেতৃত্ব এবং বিধায়ক সৌমিক হোসেনের হাত ধরে যোগদান হয়।

তৃণমূল ব্লক সভাপতি মেহবুব মুর্শিদ তিনি জানান, ” কালীনগর-১ গ্রাম পঞ্চায়েতে জোট প্রধান। তিনি নানান সমস্যার সম্মুখীন হচ্ছিলেন। কোনরকমের উন্নয়ন করতে পারছিলেন না। তিনি নিজেই এসে আমাদের দলে যোগদান করতে চেয়েছিলেন”।

যদিও ব্লক কংগ্রেসের সভানেত্রী মমতাজ বেগম হিরা পাল্টা আক্রমণ করে বলেন। পঞ্চায়েত প্রধান দুর্নীতির সঙ্গে জড়িত। তাই তিনি দল বদলি করলেন। ব্লক কংগ্রেসের সভানেত্রী মমতাজ বেগম হিরা তিনি জানান, “অনেকদিন ধরেই গোলাপি মণ্ডল পঞ্চায়েতের দুর্নীতির সঙ্গে জড়িয়ে ছিলেন। ৪লক্ষ ২৮ হাজার টাকা পঞ্ছায়েত ফান্ড থেকে তিনি আত্মসাৎ করেছেন।