Raninagar Clash: ইসলামপুরে কংগ্রেস নেতাকে মার, তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ

Published By: Madhyabanga News | Published On:

Raninagar Clash: শান্তিতে লোকসভা ভোট মিটলেও। ভোটের পর বিক্ষিপ্তভাবে ঘটছে রাজনৈতিক সংঘর্ষ। এবার মুর্শিদাবাদে Murshidabad  কংগ্রেসের এক নেতা ও ওই নেতার স্ত্রীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের TMC বিরুদ্ধে। বুধবার সকালে ইসলামপুরের গোপীনাথপুর এলাকায় রানিনগর ১ ব্লকের যুব কংগ্রেস সভাপতি মাসাদুল ইসলামের উপর হামলা চালান হয় বলে অভিযোগ । আহত হয়েছেন ওই কংগ্রেস নেতার  স্ত্রীও।

কংগ্রেস নেতার দাবি, বুধবার সকালে ইসলামপুর থানার গোপীনাথপুর এলাকায় বাইকে করে যাওয়ার সময় তাঁর উপর হামলা হয়।  বাঁশ লাঠি দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। স্বামীকে বাঁচাতে গেলে স্ত্রী মাফুজা বেওয়াকেও মারধর করা হয়। পঞ্চায়েত ভোটে মাফুজা বেওয়া প্রার্থী হয়েছিলেন এবং গত লোকসভা ভোটে বুথে ইজেন্ট ছিলেন মাসাদুল ইসলামের স্ত্রী মাফুজা বেওয়া  । এর জেরেই হামলা বলে দাবি আহতের। দুজনকে  আহত অবস্থায় ইসলামপুর গ্রামীন হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পুলিশ। এই ঘটনায় সরাসরি তৃণমূলকেই  দায়ি করছে কংগ্রেস নেতৃত্ব।

Raninagar Clash যদিও মুর্শিদাবাদ কেন্দ্রে জয়ী তৃণমূল কংগ্রেস প্রার্থী আবু তাহের খানের Abu Taher Khan  দাবি, এই অভিযোগ মিথ্যা। সিপিএম এবং কংগ্রেসের মধ্যে চাপানউতোর চলছে। তার জেরেই এই ঘটনা।